চিতলমারীতে চেয়ারম্যান প্রার্থী তারিকুলের কুশল বিনিময়

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০৯:০৮ পিএম, সোমবার, ৮ মার্চ ২০২১ | ৫২৩

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চিতলমারীতে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, সাবেক উপজেলা ছাত্রলীগ সভাপতি, বর্তমান বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এফ এম তারিকুল ইসলাম বিপ্লব ইউনিয়নের ভোটার ও নেতাকর্মীদের সাথে কুশল ও মতবিনিময় করেছেন।

সোমবার (৮ মার্চ) বিকাল ৩ টায় প্রথমে বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগ কার্যালয়ে তারিকুল ইসলাম ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতা কর্মীদের সাথে মতবিনিময় করেন।

মতবিনিময় শেষে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের সাথে নিয়ে বড়বাড়িয়া বাজারসহ আশপাশ এলাকার ভোটারদের সাথে কুশল বিনিময় ও দোয়া সমর্থন কামনা করেন। ভোটারও তাদের পছন্দের প্রার্থীকে কাছে পেয়ে বিভিন্ন সুখ-দুঃখের কথা তুলে ধরেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ জাবের আলী শেখ, সৈয়দ ইদ্রিস আলী, আওয়ামী লীগ নেতা মোঃ টিটো ফকির, মাওলানা রুহুল আমিন মিয়া, মোঃ হাফিজুর রহমান (হিটলু মাস্টার), যুবলীগ নেতা মোঃ পলাশ মিয়াসহ ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার জনসাধারণ।

এ ব্যাপারে এফ এম তারিকুল ইসলাম বলেন, 'আমি ইতোমধ্যে বড়বাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়ন চেয়ে উপজেলা আওয়ামী লীগের কাছে আবেদন করেছি। আমি মনোনয়ন পেলে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও দক্ষিণ বঙ্গের উন্নয়নের রূপকার, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের হাতকে শক্তিশালী করতে বড়বাড়িয়া ইউনিয়নবাসীকে সাথে নিয়ে বড়বাড়িয়া ইউনিয়নকে একটি ডিজিটাল ও মাদকমুক্ত ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। ইউনিয়ন পরিষদের সকল সেবা জনগণের দ্বোর গোড়ায় পৌছে দেব।'

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত