মোংলায় সিটি মেয়র তালুকদার আঃ খালেক

জনপ্রিয়তা যাচাই করেই ইউপি নির্বাচন প্রার্থীতা দেয়া হবে

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৪১ পিএম, বৃহস্পতিবার, ৪ মার্চ ২০২১ | ১৭৯৬

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আঃ খালেক বলেছেন, মোংলায় আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে দল থেকে প্রার্থী নির্বাচিত করে দেয়া হবে। দলের নেতাকর্মীদের একত্রিত হয়ে সকল ইউনিয়নে চেয়ারম্যান ও সদস্য পদে আ’লীগের প্রার্থীকেই নির্বাচিত করতে হবে। তাই এবার ভিন্ন আঙ্গিকে ব্যক্তিগত, রাজনৈতিক ও সামাজিকভাবে গ্রহণযোগ্য এবং এলাকায় জনপ্রিয় নেতা-কর্মীকে বাছাই করেই প্রার্থীতা দেয়া হবে। যাতে ইউনিয়নের চেয়ারম্যানসহ ৯টি ওয়ার্ড ও সংরক্ষিত ৩টি ওয়ার্ডে দেয়া দলীয় প্রার্থীকে বিজয়ী করা যায়।

বৃহস্পতিবার দুপুরে মোংলার সোনাইলতলা ইউনিয়নে আওয়ামীলীগের কর্মী সমাবেশ এমন ঘোষনাদেন খুলনা সিটি মেয়র।

আওয়ামী লীগের কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তালুকদার আবদুল খালেক আরো বলেন, একসময় সোনাইলতলা ইউনিয়ন ছিলো জামাত বিএনপি ঘাটি। এই জনপদে কোন পাকা রাস্তা ছিলো না। আজকে এমন কোন এলাকা নাই যেখানে পাকা রাস্তা নাই। আমি যতদিন থাকবো, ততদিন কারও প্রতি অন্যায় অবিচার হবে না। আজ রাষ্ট্র পরিচালনা করেন শেখ হাসিনা। দেশ উন্নয়নসহ সর্ব ক্ষেত্রেই নারীর অবদান রয়েছে। তাই নারীর নেতৃত্বেই দেশ এগিয়ে নেওয়া সম্ভব।

সোনাইলতলা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি সরদার হুমায়ন কবিরের সভাপতিত্বে অনুষ্ঠিত এ কর্মী সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, রামপাল’র সাবেক উপজেলা চেয়্যারম্যান ও বাগেরহাট জেলা আ’লীগের সহ-সভাপতি অধ্যাপক মোল্যা আব্দুর রউফ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি সুনিল কুমার বিশ্বাস, সাধারন সম্পাদক মোঃ ইব্রাহিম হোসেন, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সোনাইলতলা ইউপি চেয়ারম্যান নারজিনা বেগম,আওয়ামীলীগ নেতা মাহমুদ হাসান ছোট মনিসহ আ’লীগের বিভিন্ন নেতৃবৃন্দ।

এ সময় আরও ছিলেন, বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব শেখ আঃ সালাম, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালি ইউপি চেয়ারম্যান ইস্রাফিল হাওলাদার, চাঁদপাই ইউপি চেয়্যারম্যান মোল্লা তরিকুল ইসলাম, সুন্দরবন ইউপি চেয়ারম্যান শেখ কবির উদ্দিন, মোংলা কলেজ অধ্যক্ষ গোলাম সরোয়ারসহ ইউনিয়নের সকল ওয়ার্ডের দলীয় সভাপতি, সাধারন সম্পাদক ও মহিলা লীগ, যুবলীগ, সেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ সহ সকল নেতৃবৃন্দ ও কর্মী সমর্থকবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত