বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হচ্ছেন উৎপল দাস

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:৩৫ পিএম, শুক্রবার, ২৯ জানুয়ারী ২০২১ | ২৬৪৫

উৎপল কুমার দাস

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের চেয়ারম্যান পদে প্রার্থী হতে চান ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও বিশিষ্ট ব্যবসায়ী উৎপল কুমার দাস। ইতোমধ্যে তিনি সম্ভ্যাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে আগাম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের বিভিন্ন এলাকার ভোটারদের সাথে করছেন কুশল বিনিময়। নির্বাচনী এলাকার বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নে বিভিন্ন ভাবে সহযোগিতা করে যাচ্ছেন। রাজনীতির পাশাপাশি ব্যক্তি উদ্যোগে দুঃস্থ্য ও অসহায় মানুষদের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন। ইউনিয়নবাসীর চাওয়া থেকেই তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করছেন।

ছাত্রজীব থেকে ছাত্রলীগের মাধ্যমে তার রাজনীতিতে পদার্পন। ৯০দশকের দিকে বনগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতির দায়িত্ব পালন করেছেন। ওই থেকে সকল জাতীয় ও উপজেলা নির্বাচনে নৌকার পক্ষে দক্ষতার সাথে নির্বাচন পরিচালনা করেছেন।

এ ব্যাপারে উৎপল কুমার দাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হলে ইউনিয়নবাসীকে সাথে নিয়ে একটি স্বচ্ছ-জবাবদিহিমূলক মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলব। ইউনিয়ন পরিষদের সেবা জনগণের দোড় গোড়ায় পৌঁছে দেওয়াই হবে আমার লক্ষ।

তিনি আরো বলেন,করোনা কালীন সময়ে নিজ উদ্যোগে তিন শতাধিক পরিবারকে সহায়তা করেছি। ৬৬নং বলভদ্রপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে, বলভদ্রপুর শ্রী শ্রী রাধা গোবিন্দ মন্দির, বলভদ্রপুর শ্রী শ্রী দুর্গা মন্দির, বলভদ্রপুর শ্রী শ্রী কালী মন্দিরে সামাজিক উন্নয়ন কর্মকান্ডে অংশগ্রহন পুর্বক প্রতিষ্ঠান গড়ার লক্ষে ভুমি দান করেছি।

এছাড়া প্রতি ঈদ ও পুজা উপলক্ষে বস্ত্র দান এবং মানুষের চিকিৎসা সেবা সহজে পৌছে দিতে একটি ক্লিনিক স্থাপন করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত