বাগেরহাট পৌরসভা কর্তৃক শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে শেখ হেলাল উদ্দিন এমপি

আওয়ামী লীগের আমলে কোন মানুষ শীতবস্ত্রের অভাবে কষ্ট পাবে না

মামুন আহম্মেদ

আপডেট : ০৬:১০ পিএম, শুক্রবার, ১৯ জানুয়ারী ২০১৮ | ১৪৫১

বঙ্গবন্ধুর ভ্রাতুস্পুত্র ও বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন বলেছেন, আওয়ামী লীগের আমলে কোন মানুষ শীতবস্ত্রের অভাব্ েকষ্ট পাবে না। দেশের প্রতিটি জেলাসহ গ্রামগঞ্জের অসহায় দরিদ্র মানুষদের হাতে শীববস্ত্র পৌছে দেয়া হবে। শুক্রবার বিকালে বাগেরহাট পৌরসভা অডিটরিয়ামে পৌরসভা কর্তৃক শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় একথা বলেন।


এসময় তিনি আরো বলেন, প্রচন্ড শীত পড়েছে, শৈত্য প্রবাহ চলছে এর মধ্যে বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান একটি মহতি উদ্যোগ নিয়েছেন। আপনাদের কষ্ট কিছুটা লাঘব করার জন্য তিনি পৌরসভার উদ্যোগে অসহায় দরিদ্র শীতার্তদের মাঝে তিন হাজার কম্বল বিতরন করছেন। আমি আরো সহযোগীতা করবো যাতে আগামীতে পৌরসভার প্রত্যেকটা ঘরে ঘরে যেন কম্বল পৌছে দেয়া যায়।


পৌর মেয়র থান হাবিবুর রহমানের সভাপতিত্বে কম্বল বিতরন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও বাগেরহাট সদর আসনের এমপি আলহাজ্ব এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা, জেলা পরিষদের চেয়ারম্যোন বীর মুক্তিযোদ্ধা শেখ কামরুজ্জামান টুকু, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংঙ্কজ চন্দ্র রায়।


এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এস.এম.মাহফুজুর রহমান, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি আহাদ উদ্দিন হায়দার, সাধারন সম্পাদক বাকি তালুকদার, পৌর আওয়ামী লীগের সভাপতি ও কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, প্রেসক্লাবের সহ-সভাপতি নীহার রঞ্জন সাহা, সাবেক সাধারন সম্পাদক আলী আকবর টুটুল প্রমুখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত