পিরোজপুরে চালিতাখালীতে গৃহবধূ ধর্ষন

হুমকির মুখে ধর্ষনের স্বীকার পরিবারটি

কচুয়া সংবাদদাতা

আপডেট : ১২:১৯ পিএম, রোববার, ১৭ সেপ্টেম্বর ২০১৭ | ১০২৩

গৃহবধূ ধর্ষন

কচুয়া উপজেলা সংলগ্ন পিরোজপুর সদর উপজেলার পশ্চিম চালিতাখালী গ্রামের গৃহবধু ধর্ষনের ঘটনা এক মাস পেরুলেও কোন আসামীকে আটক করতে পারেনি পিরোজপুর থানা পুলিশ। উল্টো আসামী পক্ষের লোকজনের হুমকির মধ্যে রয়েছে ক্ষতিগ্রস্ত পরিবারটি।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানা পুলিশকে বারবার জানালেও তারা রহস্যজনক কারনে কোন ব্যবস্থা নিচ্ছেনা। উল্টো পুলিশের চাহিদা মেটাতে হিমসিম খাচ্ছে ওই পরিবার। এমনকি টাকা নাদিলে মামলা ভিন্ন দিকে প্রবাহিত করবে বলেও হুমকি দেয় তদন্তকারী কর্মকর্তা এস আই জসিম উদ্দিন। সোমবার সকালে কচুয়ায় উপস্থিত সংবাদকর্মীদের এমনই অভিযোগ করেন ওই পরিবারটি।

মামলার বিবরনে জানাগেছে, পিরোজপুরের পশ্চিম চালিতাখালী গ্রামের গৃহবধূ গত ৬ আগষ্ট রাতে ম্বামীর সাথে মনমালিন্য হওয়ায় বাড়ী থেকে অভিমান করে কচুয়া উপজেলায় বাবার বাড়ীতে যাওয়ার জন্য প্রধান সড়কে বের হলে ওই এলাকার মোঃ হাসিব মোল্লা(২৫),এনায়েত সিকদার(৩০),জিয়া সরদার(৩২) গৃহবধুকে হাত মুখ বাধিয়া সোহরাব মোল্লার বাড়ীর পাশে বাগানে নিয়ে জোড়পুর্বক ধর্ষন করে। এ ব্যাপারে পিরোজুপুর সদও থানায় ৮ আগষ্ট গৃহবধূর স্বামী বাদি হয়ে ৩জনকে আসামী করে মামলা করেন। তবে পুলিশ কাউকে আটক করতে পারেনি।

পিরোজপুর থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ জসিম উদ্দিন বলেন, জবানবন্দি ও মেডিকেল রিপোর্ট পেয়েছি, উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে পরবর্তি সিদ্ধান্ত নেয়া হবে। তবে ক্ষতিগ্রস্থ পরিবারের কাছে টাকা চাওয়া ও অসহযোগীতার বিষয়ে জানতে চাইলে তিনি তা সুকৌশলে এরিয়ে যান।

বর্তমানে অসহায় পরিবারটি এখন নিরাপত্তাহীনতায় ভুগছে। তারা সুষ্ঠু বিচারের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত