বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে

মোরেলগঞ্জে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সের প্রদশর্নী

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০৫:৩৯ পিএম, বৃহস্পতিবার, ১১ জানুয়ারী ২০১৮ | ৯৭৫

মোরেলগঞ্জ উপজেলার ১৬ ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও দেশের উন্নয়নে সকলে সম্পৃক্ত করার লক্ষ্যে বৃহস্পতিবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরাসরি বিটিভি’র ভিডিও কনফারেন্স প্রদশর্নীর আয়োজন করে।


এ উপলক্ষ্যে মোরেলগঞ্জ সরকারি মাধ্যমিক বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রদশর্নীর আয়োজন ও আলোচনা সভার আয়োজন করা হয়। আলোচনা সভায় বিষয় ভিত্তিক বক্তব্য রাখেন প্রধান শিক্ষক মো. ফারুকুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষিকা মমতাজ বেগম।


অপরদিকে সন্ন্যাসী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে দিবসটি উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্স প্রদশর্নী ও আলোচনা সভা আয়োজন করে। আলোচনা সভায় বক্তব্য রাখেন, প্রধান শিক্ষক মাহাবুব হোসেন শিকদার ও সহকারি প্রধান শিক্ষিকা সায়লা পারভীন।


শিক্ষকরা জানান, প্রধানমন্ত্রীর সরাসরি এ ভিডিও কনফারেন্স শিক্ষার্থীরা আগ্রহ সহকারে উপভোগ করেছে এবং শিক্ষার্থীরা দেশের উন্নয়নে তাদের সহযোগীতার অভিব্যক্তি ব্যক্ত করেন।


সরকারি নির্দেশনা অনুযায়ী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধানমন্ত্রীর ভিডিও প্রদর্শনী আয়োজন করার কথা থাকলেও অধিকাংশ শিক্ষা প্রতিষ্ঠান দিবসটির আয়োজন করেনি। অনেক প্রতিষ্ঠান নানা প্রতিবন্ধকতার কারনে দিবসটি উদযাপন করতে পারেনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত