মোংলায় প্রধানমন্ত্রীর জন্মদিনে প্রতিবন্ধীরা পেলো উন্নত মানের খাবার

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৭:৪৩ পিএম, সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০ | ৪১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে মোংলার প্রতিবন্ধীর মাঝে উন্নত মানের খাবার পরিবেশন করা হয়েছে। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের মাননীয় উপমন্ত্রী বেগম হাবিবুন নাহারের পক্ষ থেকে পৌর এলাকার প্রতিবন্ধীদের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ ও বৃক্ষরোপণ কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবী সংগঠন শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশন।

ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মোঃ কামরুজ্জামান জসিম’র সার্বিক ব্যাবস্থাপনায় এসব কর্মসূচি পালন করা হয়েছে। সোমবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে মরহুম শেখ আব্দুল হাই সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ফাউন্ডেশনের চেয়ারম্যান শেখ মোঃ কামরুজ্জামান জসিম করোনায় শারীরিকভাবে অসুস্থ্য থাকায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে পৌর এলাকার প্রতিবন্ধীদের সাথে মতবিনিময় করেন।

পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন উপলক্ষে বঙ্গবন্ধু কন্যার দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করেন তিনি। দোয়া অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এছাড়াও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগস্টে যারা শহীদ হয়েছিলো তাদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করেন উপস্থিত সকলে।

দোয়া শেষে বিভিন্ন এলাকার দুই শতাধিক প্রতিবন্ধীদের মাঝে জন্মদিন উপলক্ষে উন্নত মানের খাবার বিতরণ করা হয়। এ খাবার বিতারন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোংলা উপজেলা প্রতিবন্ধী সংগঠনের সভাপতি আব্দুস সাত্তার, মোংলা পেীর প্রতিবন্ধী সমিতির সভাপতি কুলসুম বেগম, উপজেলা যুবলীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ দুলাল ফকির, মোংলা যুব ফোরামের সভাপতি মোঃ পারভেজ খাঁন, শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের সভাপতি রাজুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি কাজী মোঃ সাগর, সাধারন সম্পাদক আব্দুল আল আমিন সানি, সাংগঠনিক সম্পাদক মোঃ মাসুম বিল্লাহ, যুগ্ম সম্পাদক মোঃ মুন্না, মোঃ সোহাগ, মোঃ রাইয়ানসহ বিভিন্ন সামাজিক ও ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ। পরে স্কুল চত্বরে বৃক্ষরোপণ করেন প্রতিবন্ধী সমিতির নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত