মোল্লাহাটে ইউনিয়ন সচিব দেবাশিষের শাস্তির দাবি

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ১১:৩০ পিএম, বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর ২০২০ | ১৫১৬

কচুয়া প্রেসক্লবের সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদের সাথে অসৌজন্য মুলক আচরণ ও দেখে নেয়ার হুমকিদাতা কচুয়া সদর ইউনিয়নের সচিব ও অতিরিক্ত দায়িত্বে থাকা গোপালপুর ইউনিয়ন সচিব দেবাশিষ মল্লিকের দ্রুত শাস্তির দাবি জানিয়েছেন প্রেসক্লাব মোল্লাহাটের সদস্যরা।

বিবৃতি দাতারা হলেন,প্রেসক্লাব মোল্লাহাটের সভাপতি অধ্যক্ষ শিকদার মোঃ জিননুরাইন, সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমান, সিনিয়র সহ-সভাপতি মোঃ আমির আলী, সহ-সভাপতি এ্যাড. এস,এম জামিরুল হক মিন্টু, শরীফ মাসুদুল করিম, এস,এম, জহিরুল ইসলাম জাহিদ ও এস,এম রাজীব সিদ্দিকী, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ জেহাদ সিকদার, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, কোষাধ্যক্ষ অধ্যাপক অরুন কুমার দাস, নির্বাহী সদস্য মোর্শেদা আকতার রতœা, ডাঃ হুমায়ূন আজাদ, মোঃ গোলাম রসুল, মোঃ তকিবুল ইসলাম ও মিয়া পারভেজ আলম, সদস্য মোঃ মনিরুজ্জামান মোল্লা, এস,এম, মিজানুর রহমান, মোঃ জিন্নাত আলী সিকদার, মোঃ মোস্তফা মীর ও মোঃ কাফি হাসান বাশার প্রমূখ।

উল্লেখ্য কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী সাইদুজ্জামান সাইদের সাথে গত ২৭ আগস্ট গোপালপুর ইউনিয়ন সচিব অসৌজন্যমুলক আচরণ ও দেখে নেয়ার হুমকি দেয় ইউনিয়ন সচিব দেবাশিষ মল্লিক। পরে এবিষয়ে প্রতিকার চেয়ে বাগেরহাট জেলা প্রশাসক বরাবর আবেদন করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত