প্রভাবশালী পরিবারের

ফুটপাত দখল করে নির্মিত দোকান গুঁড়িয়ে দিল প্রশাসন

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:৩৭ পিএম, রোববার, ৬ সেপ্টেম্বর ২০২০ | ৬৬২

শরণখোলা উপজেলা সদরের পাঁচরাস্তা বাদল চত্বর মোড়ে একটি প্রভাবশালী পরিবারের ফুটপাত দখল করে নির্মিত পাঁচটি দোকান গুঁড়িয়ে দিয়েছে প্রশাসন। রবিবার দুপুর ১২টার দিকে ইউএনও সরদার মোস্তফা শাহিন পুলিশের সহায়তায় বাবুল সুপার মার্কেটের সামনে ওই দোকানগুলো ভেঙে উচ্ছেদ করে দেন।

জানা গেছে, বাবুল সুপার মার্কেটের মালিক উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির বাবুলের মৃত্যুর পর ওই পরিবারের অন্য সদস্যরা প্রায় এক বছর ধরে মার্কেটের সামনের ফুটপাত দখল করে সেখানে দোকান তুলে ভাড়া ভোগ করে আসছিলেন।

উচ্ছেদ হওয়া দোকানের ভাড়াটিয়ারা হলেন, ফল ব্যবসায়ী রুবেল তালুকদার, কনফেকশনারীর রবিউল গাজী, চা দোকানী শামিম খান, শামিম মোল্লা ও শহিদুল ইসলাম। এরা ঘর ভাড়া নিয়ে ব্যবসা পরিচালনা করে আসছিলেন।

শরণখোলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সরদার মোস্তফা শাহিন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ফুটপাত দখল করে প্রভাবশালী ওই পরিবারটি দোকান ঘর তুলে অগ্রিম টাকা নিয়ে ব্যবসায়ীদের কাছে ভাড়া দেয়। বিষয়টি জানার পর তা উচ্ছেদ করা হয়েছে। তাছাড়া, উপজেলার অন্যান্য যেসব অবৈধ স্থাপনা রয়েছে সেগুলোও উচ্ছেদে অভিযান চালানো হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত