মেজর সিনহা হত্যাকান্ড

সাম্প্রদায়িক দাঙ্গাকে উস্কে দেয়ার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন

স্টাফ রিপোর্টার

আপডেট : ১০:০৪ পিএম, শুক্রবার, ২৮ আগস্ট ২০২০ | ৯৩৭

সম্প্রতি কক্সবাজারে মেজর সিনহা হত্যাকান্ডকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাম্প্রদায়িক বিদ্বেষ ছড়িয়ে সাম্প্রদায়িক দাঙ্গাকে উস্কে দেয়ার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন করেছে জাতীয় হিন্দু মহাজোট। শুক্রবার সকাল সাড়ে দশটায় বাগেরহাট প্রেসক্লাবের সামনে হিন্দু মহাজোট ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে। বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের ডাকে সারাদেশে একযোগে এই কর্মসূচি পালিত হচ্ছে।

মানববন্ধনে বক্তারা বলেন, মেজর সিনহা হত্যাকান্ডকে কেন্দ্র করে একটি সাম্প্রদায়িক গোষ্ঠি সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকারের বিভিন্ন স্তরে কর্মরত হিন্দু সম্প্রদায়ের কর্মকর্তা কর্মচারিদের বিরুদ্ধে নানা অপপ্রচার চালাচ্ছে। যা সাম্প্রদায়িক দাঙ্গায় রুপ নিতে পারে। এই অপপ্রচারকারিদের বিরুদ্ধে সরকারকে কঠোর পদক্ষেপ নিতে আমরা এই মানববন্ধন কর্মসূচি পালন করছি। অবিলম্বে সরকার ওই সাম্প্রদায়িক গোষ্ঠির বিরুদ্ধে ব্যবস্থা নেবে সেই দাবি জানাচ্ছি।

মানববন্ধনে বক্তব্য দেন জাতীয় হিন্দু মহাজোটের বাগেরহাট জেলা সভাপতি রবীন্দ্রনাথ দেবনাথ, সাধারণ সম্পাদক জুড়ান মন্ডল, সাংগঠনিক সম্পাদক দ্বিগেন হালদার, যুব মহাজোটের সভাপতি সুব্রত চক্রবর্তি পলাশ, ছাত্র মহাজোটের সভাপতি দিলীপ বালা প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত