ফকিরহাট উপজেলা চেয়ারম্যানকে প্রধানমন্ত্রীর শুভেচ্ছা প্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ১১:৪৯ পিএম, রোববার, ২৩ আগস্ট ২০২০ | ৮১৭

ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি স্বপন দাশ "করোনা জয়ী" হওয়ায় ২২শে আগস্ট শনিবার বিকালে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এর পক্ষথেকে শুভেচ্ছা উপহার প্রদান করেন বাগেরহাট জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ কামরুল ইসলাম।

ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন দাশ গত ৮ আগস্ট করোনা পজেটিভ হন। পরে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল (পিজি) থেকে উন্নত চিকিৎসার মাধ্যমে নেগেটিভ রিপোর্ট নিয়ে নিজ বাড়িতে এসে চিকিৎসায় সুস্থ্য হয়েছেন। করোনাকে জয় করে সুস্থ্য হওয়ায় স্বপন দাশ-কে "করোনা জয়ী" উপাধীতে ভূষিত করেছেন।

"করোনা জয়ী" হওয়ায় প্রধানমন্ত্রীর পক্ষথেকে প্রথমে ফুলেল শুভেচ্ছা প্রদান ও পরে উপহার সামগ্রী প্রদান করা হয়। উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের নিজস্ব বাসভবনে এসে এই শুভেচ্ছা উপহার প্রদান করেন।

এসময় ফকিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) রহিমা সুলতানা বুশরা। উপজেলা চেয়ারম্যান স্বপন দাশের সহধর্মীনী লিপি দাশ সহ একমাত্র পুত্র অভিক দাশ উপস্থিত ছিলেন। উপজেলা চেয়ারম্যান স্বপন দাশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন, বাগেরহাট জেলা প্রশাসককে ধন্যবাদ জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত