মোংলায় শোক দিবসে এতিমরা পেলো উন্নত মানের খাবার

মোংলা প্রতিনিধি

আপডেট : ০৯:১৫ পিএম, শনিবার, ১৫ আগস্ট ২০২০ | ৬৬১

জাতীয় শোক দিবস উপলক্ষে মোংলা পোর্ট পৌরসভার ৮টি এতিম খানায় খাবার বিতরন করা হয়েছে। পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রনালয়ের উপমন্ত্রী বেগম হাবিবুন নাহার এমপির নির্দেশনায় শেখ আব্দুল হাই ব্লাড ফাউন্ডেশনের পক্ষ থেকে এতিম শিশুদের মাঝে দুপুরের খাবার পরিবেশন করলেন মোংলা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম।

মোংলা পোর্ট পৌরসভার ৯টি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় মোট ৮টি এতিমখানায় প্রায় ৪ শতাধিকেরও অধিক এতিম শিশু রয়েছে। দীর্ঘদিন থেকেই তাদের ভাল-মন্দের খোজ-খবর রাখছেন উপমন্ত্রী ও আওয়ামীলীগের এ নেতা। করোনাকালীন সময় তাদের শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার পরেও তাদের কাছে মাস্ক ও করোনা প্রতিরোধে সকল কিছু শিক্ষকের মাধ্যমে পৌছে দিতেন তারা।

এছাড়া মাদ্রাসার বোর্ডিংএ থাকা এ সকল এতিম শিশুদের শিক্ষা, থাকার ব্যাবস্থা, পোশাক ও খাওয়া-দাওয়া সকল কিছুরও খোজ রাখতেন, যাতে তাদের শিক্ষা জীবনকালে কোন প্রতিবন্ধকতা সৃষ্টি না হয়। তাই বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাত বার্ষিকীতে এতিমদের মাঝে পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জন জসিম দুপুরে উন্নতমানের খাবার পরিবেশন করেন। এসময় পৌর আওয়ামীলীগের দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত