বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম আয়োজিত টকশো “ আজকের বাগেরহাট ” এ বক্তাদের আহবান

গুজব থেকে মানুষকে রক্ষায় মুলধারার গণ্যমাধ্যমকে সহায়তা করা উচিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১২:২৬ এএম, বুধবার, ৮ জুলাই ২০২০ | ৪২৫

আজকের বাগেরহাট

গুজব থেকে মানুষকে রক্ষায় মুলধারার গণ্যমাধ্যমকে সরকারের সহায়তা করা উচিত। জীবনের ঝুকি নিয়ে গণমাধ্যমকর্মীরা সংবাদ সংগ্রহ করেন। অথচ তাদের যখন সুরক্ষা দেয়া উচিত তখনই বিভিন্ন মিডিয়া থেকে কর্মী ছাটাই করছেন। এধরনের ছাটাই কাজ থেকে গণমাধ্যমের মালিকদের বিরত থেকে সংবাদকর্মীদের পাশে দাড়ানোর আহবান জানানো হয়।

মঙ্গলবার রাতে বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম আয়োজিত টকশো “ আজকের বাগেরহাট ” এ যুক্ত অতিথিরা এ আহবান জানান।

বক্তার আরো বলেন,বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশের অধিকাংশ সেক্টরে প্রনোদনা দিয়েছেন, দেশে একটি পক্ষ সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার করে নানা ধরনের গুজব ছড়িয়ে জনমনে আতংক ও দেশকে অস্থিতিশীল করতে তৎপর রয়েছে। সেই অপতৎপরতা রুখতে গণমাধ্যমকর্মীদের পাশে দাড়াতে সরকারকে আহবান জানান।

এসময়ে বাগেরহাট পল্লীবিদ্যুতের বর্তমান অবস্থা তুলে ধরেন বাগেরহাট পল্লীবিদ্যুৎ সমিতির জেনারেল ম্যানেজার মো.জাকির হোসেন।

বাগেরহাটের জনপ্রিয় সংবাদ মাধ্যম বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর সম্পাদক ও প্রকাশক খোন্দকার নিয়াজ ইকবাল এর সঞ্চালনায় আলোচনায় অংশ নেন নিউজ টুয়েন্টি ফোর টেলিভিশনের হেড অফ প্রোডাকশন সৈয়দ মিরাজুল পলাশ, একুশে টেলিভিশনের স্টাফ রিপোর্টার ও উপস্থাপক মো.সাইদুল ইসলাম, জিটিভির যুগ্ম সম্পাদক শেখ রেদোয়ান করিম।

প্রতিদিনের খবরব-খবর নিয়ে বাগেরহাট টুয়েন্টি ফোর ডট কম এর নিয়মিত টকশো প্রতিরাত ৯টায় সরাসরি ফেজবুক পেজ ও ইউটিউবে প্রচার হচ্ছে। এলাকার মানুষের প্রত্যাশা উর্ধ্বতন কর্তৃপক্ষের কাছে পৌছে দিতে এ আয়োজন। এ অনুষ্ঠানটি ইতোমধ্যে জেলায় ব্যাপক সারা যুগিয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত