করোনা শনাক্ত আরো তিন ব্যক্তি মোল্লাহাটে আসায় তাদের বাড়ি লকডাউন

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:১৯ পিএম, সোমবার, ২২ জুন ২০২০ | ১৩৬৫

করোনা শনাক্ত হওয়ার পর আরও তিন ব্যক্তি মোল্লাহাটে নিজ নিজ গ্রামের বাড়ি ফিরে আসায় ওই সকল বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীনের নেতৃত্বে সোমবার দুপুরে উপজেলার প্রত্যন্ত অঞ্চলের পৃথক তিন গ্রামের ওই তিন বাড়ি লকডাউন করা হয়।


করোনা শনাক্ত হওয়া ওই তিন ব্যক্তি হলেন, ১। প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক-ঘাটবিলা গ্রামের মোঃ মুজিবুর রহমান (৪০), তিনি খুলনায় থাকেন, খুলনা পিসিআর ল্যাব থেকে করোনা শনাক্ত হওয়ার পর রবিবার তিনি গ্রামের বাড়িতে আসেন। ২। গাড়ি চালক (পিকআপ) মোঃ হাসিবুর রহমান (৩০), তিনিও খুলনা শহরে থাকেন এবং খুলনা পিসিআর ল্যাব থেকে করোনা শনাক্ত হওয়ার পর রবিবার তার গ্রামের বাড়ি কচুড়িয়া আসেন। ৩। চিতলমারী উপজেলার একটি বেসরকারি কিনিকে চাকুরীজীবি সৌরভ (৩০), তিনি চিতলমারী এলাকায় থাকেন, তিনিও খুলনা পিসিআর ল্যাব থেকে করোনা শনাক্ত হওয়ার পর রবিবার তার গ্রামের বাড়ি ঝুটেশ্বরী আসেন। এ নিয়ে মোল্লাহাটে মোট করোনা শনাক্ত সংখ্যা ১১ জন হলো। এদের মধ্যে পুরুষ ৯ জন এবং নারী ২ জন।

লকডাউনকালে উপস্থিত ছিলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ আব্দুল আউয়াল, উপ-পুলিশ পরিদর্শক মোঃ শফিকুল ইসলাম ও প্রেস ক্লাব মোল্লাহাটের সদস্য সাংবাদিক আবুল বাশার প্রমূখ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত