মোরেলগঞ্জে জাতীয় যুব দিবস পালিত

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:১৩ পিএম, বৃহস্পতিবার, ১ নভেম্বর ২০১৮ | ৭২৬

‘জেগেছে যুব, গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ‘ এ প্রতিপাদ্য বিষয় নিয়ে মোরেলগঞ্জে বৃহস্পতিবার পালিত হয়েছে জাতীয় যুব দিবস। দিবসটি উপলক্ষ্যে উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে। বিতরন করা হয়েছে প্রশিক্ষিত যুবকদের মাঝে ঋণের চেক।

সকাল সাড়ে ১০টায় একটি র‌্যালি উপজেলা চত্বর থেকে শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা অফিসার্স কাবে আলোচনা সভায় মিলিত হয়। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ্-ই-আলম বাচ্চু। উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এ সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারি কমিশনার (ভূমি) মেজবাহ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান আজমীন নাহার।


অন্যান্যের মধ্যে আলোচনায় অংশগ্রহন করেন যুব উন্নয়ন অফিসার রতন কৃষ্ণ দাস, উপজেলা শিক্ষা অফিসার আশিষ কুমার নন্দী, প্রেসকাব সহ-সভাপতি গণেশ পাল, একটি বাড়ি একটি খামার প্রকল্পের সমন্বয়কারী প্রভাশ চন্দ্র মন্ডল, পল্লী দারিদ্র বিমোচন অফিসার মৃলেশ কান্তি মজুমদার, তরুন সংঘের সভাপতি মো. খলিলুর রহমান, যুব ও যুব মহিলাদের মধ্যে মাসুম বিল্লাহ ও সেফালী আক্তার লাখি।


আলোচনা শেষে জনপ্রতি ৬০ হাজার টাকা করে ৩ জনের মাঝে যুব ঋণের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চলনায় ছিলেন মো. নাসির উদ্দিন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত