৬জন চিকিৎসাধীন,৩জন সুস্থ্য ও একজন মৃত্যু

বাগেরহাটে আরো দুইজনের করোনা সনাক্ত: মোট আক্রান্ত-১০

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:২০ পিএম, শনিবার, ১৬ মে ২০২০ | ১০৩৫

প্রতিকী ছবি

বাগেরহাট জেলায় আরো দুজন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে একজন ৩০ বছরের নারী, তিনি গৃহিনী, তার বাড়ী বাগেরহাট সদর উপজেলার রনবিজয়পুর গ্রামে। অপরজন শরনখোলা উপজেলা সদরের রায়েন্দা বাজারের ৬০ বছরের এক ব্যবসায়ী। তার রায়েন্দা বাজারে একটি দোকান রয়েছে। তার বাড়ী রায়েন্দা বাজারের পুর্ব পাড়ে।

বাগেরহাটের সিভিল সার্জন ডা.কেএম. হুমায়ুন কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে শনিবার রাত ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করে বলেন, আক্রান্ত দুই ব্যাক্তির শরীরের করোনা উপসর্গ দেখা দিলে তাদের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজে পাঠানো হয়। পরীক্ষায় দুজনের শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়।

আক্রান্ত নারী ঢাকায় বেড়াতে যান,সেখান থেকে গত ১মে সদর উপজেলার রনবিজয়পুর এলাকার নিজ বাড়ীতে ফিরো আসেন। তিন দিন আগে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে তার শরীরে করোনা ধরা পড়ে। তার বাড়ী সহ ৭টি বাড়ী লকডাউন ঘোষনা করেছেন প্রশাসন।


আক্রান্ত পুরুষ দোকানের মালামাল ক্রয়করে গত ৪দিন আগে শরনখোলায় নিজ বাড়ীতে ফিরে জ্বর,গলা ব্যাথা অনুভব করেন। পড়ে তিনি ঔষধ সেবনে কিছুটা সুস্থ্য হয়ে নিয়মিত দোকানে ব্যবসা করেন। ৩দিন আগে স্বাস্থ্য বিভাগ নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠালে তার শরীরে করোনার উপস্থিতি পাওয়া যায়। তার বাড়ী ও মার্কেটটি লকডাউন ঘোষনা করেছেন স্থানীয় প্রশাসন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১০ জন। এরমধ্যে ৬জন চিকিৎসাধীন,৩জন সুস্থ্য ও একজন মৃত্যু বরণ করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত