স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে গলা কেটে ও কুপিয়ে হত্যার অভিযোগ

মোংলা সংবাদদাতা

আপডেট : ০৯:৪৩ পিএম, শুক্রবার, ২২ ডিসেম্বর ২০১৭ | ১৪৬৯

মোংলায় পারিবারিক কলহের জের ধরে লাইজু বেগম নামের এক গৃহবধুকে জবাই করে হত্যা করা হয়েছে।

শুক্রবার ভোর রাতে উপজেলার সুন্দরবন ইউনিয়নের উত্তর বাজিকর খন্ড গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সকালে নিহত গৃহবধুর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট মর্গে প্রেরন করেছে। তবে এ ঘটনার পর নিহত গৃহবধুর স্বামী মহিউদ্দিন মৃধাসহ তার পরিবারের সবাই আতœগোপনে রয়েছে। পুলিশ বলছে হত্যাকান্ডে জড়িতদের আটকে পুলিশের অভিযান চলছে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার চৌধুরী জানান, পুলিশ প্রাথমিক সুরতহাল তদন্তে গৃহবধু লাইজুর গলায় ছুরিকাঘাতের আলামত পাওয়া গেছে। এ ছাড়া শরিরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাতের দাগ রয়েছে। ময়নাতদস্ত শেষে পুরো ঘটনার বিষয় নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে নিহতের পিতা বাজিকার খন্ড গ্রামের নজরুল খান জানান, তার জামাতা মহিউদ্দিন মৃধা মাদকাসক্ত সহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে জড়িত। আর এসব খারাপ কাজ থেকে বিরত রাখতে দীর্ঘদিন ধরে চেস্টা করছিল স্ত্রী লাইজু।

এ ছাড়া দফায় দফায় যৌতুকের টাকা আদায় করতে লাইজুকে নির্যাতন চালিয়ে আসছিল বলে প্রতিবেশীরা জানান।

নিহত লাইজুর ৩ বছরের সাংসারিক জীবনে প্রায়ই স্বামীর সাথে কহল লেগে থাকতো বলে তার পরিবার ও এলাকাবাসী জানিয়েছেন। গৃহবধু লাইজুর মাহিয়া নামে আড়াই বছরের একটি সন্তান রয়েছে।

মোংলা থানার এস আই অহিদুজ্জামন জানান, বিকাল নাগাদ ওই হত্যা কান্ডের ঘটনায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছিল। তবে এ দিকে এ হত্যা কান্ডের বিচার দাবি করেছেন নিহতের পরিবার ও এলাকাবাসী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত