চিতলমারী সুমন ইলেট্রনিক্সে দুর্ধর্ষ চুরি

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ০২:৫০ পিএম, শুক্রবার, ১ মে ২০২০ | ১৫২৬

চিতলমারী উপজেলার সন্তোষপুর ইউনিয়নের বাখেরগঞ্জ বাজারে সুমন ইলেট্রনিক্সে দূর্ধর্ষ চুরি সংঘঠিত হয়েছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে দোকানের মালিক সুমন রায় বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) দিবাগত রাতে দোকানের সামনের দরজা ভেঙ্গে দুর্বৃত্তরা প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়েছে।

দোকানের মালিক সুমন রায় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, বাখেরগঞ্জ বাজারে তার সুমন ইলেট্রনিক্স এন্ড টেলিকম নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সেখানে তিনি মোবাইল ফোন ও পার্সের ব্যবসা করে আসছেন। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) বিকাল ৫ টায় দোকান বন্ধ করে চলে যান। শুক্রবার সকালে দোকান খুলতে এসে দেখেন তার সামনের দরজার তালা ভেঙে দুর্বৃত্তরা প্রায় দেড় লাখ টাকার মালামাল নিয়ে গেছে। এ ঘটনায় শুক্রবার দুপুরে তিনি নিজে বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এ ব্যাপারে সন্তোষপুর ইউনিয়নের ২নং ওয়ার্ড সদস্য নির্মল মন্ডল সাধু বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রাতের আধারে সুমনের দোকানে দুর্ধর্ষ চুরি সংগঠিত হয়েছে।
তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, অভিযোগ পেয়েছেন। ওই এলাকায় পুলিশের টহল জোরদার করা হয়েছে। চুরির রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত