মোল্লাহাটে সকল শিক্ষা প্রতিষ্ঠানে মাস্ক ও সাবান বিতরণ

মোল্লাহাট প্রতিনিধি

আপডেট : ০৬:০৬ পিএম, বৃহস্পতিবার, ১২ মার্চ ২০২০ | ১০২৭

মোল্লাহাটে করোনা ভাইরাস প্রতিরোধে বাগেরহাট-১ আসনের সাংসদ শেখ হেলাল উদ্দিন এর পক্ষ থেকে সকল শিক্ষা প্রতিষ্ঠানে ২০ হাজার মাস্ক ও সাবান বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার দুপুরে উপজেলার শহীদ হেমায়েত উদ্দিন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা উম্মে হাবিবার হাতে মাস্ক ও সাবান তুলে দিয়ে এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।

পরে করোনা ভাইরাস থেকে বাঁচতে কি করতে হবে, কিভাবে হাত ধুতে হয় সে বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। শিক্ষার্থীদের মাঝে করোনা ভাইরাসের বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করা হয়। এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিনুল আলম ছানা, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাফ্ফরা তাসনীন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বিপ্লব কান্তি বিশ্বাস, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সেলিম রেজা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মফিজুর রহমান সজল সহ বিদ্যালয়ের শিক্ষকরা উপস্থিত ছিলেন।

পরে উপজেলা গাড়ফা মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিশুদেরকে করোনা ভাইরাসে আতঙ্কিত না হয়ে সচেতন হওয়ার জন্য প্রয়োজনীয় পরামর্শ দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা। শিশুদের মাঝে করোনা ভাইরাস বিষয়ে সচেতনতা বৃদ্ধিতে লিফলেট বিতরণ করা হয়। প্রধান শিক্ষকের কাছে মাস্ক ও সাবান প্রদান করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত