বাগেরহাট২৪ এ সংবাদ প্রকাশের পর

র‌্যাবের অভিযানে ইয়াবা সম্রাট শফিক আটক

শেখ আনিসুর রহমান, চুলকাঠি

আপডেট : ০৬:৫৯ পিএম, রোববার, ২ ফেব্রুয়ারী ২০২০ | ১১০৯

জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল বাগেরহাট ২৪ ডট কম এ জানুয়ারী মাসের প্রথম সপ্তাহে “চুলকাটিতে অবাধে চলছে মাদক ব্যবসা” শিরোনামে সংবাদ প্রকাশের পর আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর তৎপরতায় চুলকাঠিতে একের পর এক গ্রেফতার হচ্ছে মাদক ব্যবস্যায়ীরা । বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি এলাকা থেকে ১১৩ পিচ ইয়াবা ট্যাবলেট সহ কুখ্যাত ইয়াবা সম্রাট শফিক ও তার এক সহযোগী জাবেদ কে আটক করেছে র‌্যাব-৬।

র‌্যাব-৬ এর মিডিয়াসেল সূত্রে জানা গেছে,শনিবার বিকাল ৪.৪০ ঘটিকার সময় বাগেরহাট সদর থানাধীন চুলকাঠি পুলিশ তদন্ত কেন্দ্রের মাত্র ২শ মিটার দক্ষিণে ভট্ট বালিয়াঘাটা গ্রামের মোঃ ফরহাদ শেখ এর বাড়ির সামনে মেজর মোঃ আনিস-উজ-জামান এবং এএসপি মোঃ তোফাজ্জল হোসেন এর নেতৃত্বে র‌্যাব-৬, (স্পেশাল কোম্পানী) খুলনা এর নেতৃত্তে সংগীয় ফোর্স নিয়ে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ক্রয়-বিক্রয় সময় কতিপয় ব্যক্তি র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টাকালে আভিযানিক দল উক্ত স্থানটি ঘেরাও পূর্বক বাগেরহাট সদর উপজেলার চুলকাঠি গ্রামের মোঃ জালাল শেখ এর পুত্র মোঃ শফিকুল ইসলাম(২৮),একই জেলার রামপাল উপজেলার গোবিন্দপুর গ্রামের মোঃ মুসা শেখ এর পুত্র মোঃ জাবেদ হোসেন(২৬),দের কে মাদক ক্রয়-বিক্রয়র সময় দেহ তল্লাশী করে উভয় এর নিকট থেকে ১১৩ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে তাদের গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ইয়াবা ব্যবসায়ী শফিক ও জাবেদ স্বীকার করেছেন তারা পরস্পর যোগসাযোগে দীর্ঘদিন যাবত বাগেরহাট জেলার সদর থানাধীন বিভিন্ন স্থানে গোপনে মাদক ব্যবস্যা চালিয়ে আসছিল। সরজমিনে অনুসন্ধান করে জানাগেছে আটক ইয়াবা সম্রাট শফিক উক্তস্থানে প্রায় এক বছর ধরে ভাড়াবাসাতে অবস্থান করে ঐ এলাকায় গড়ে তুলেছিল ভয়াবহ মাদক সাম্রাজ্য।

এ ব্যাপারে বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহাতাব উদ্দিনের নিকট জানতে চাওয়া হলে তিনি বাগেরহাট২৪কে বলেন গতকাল র‌্যাব-৬ এর ডিএডি সৈয়দুজ্জামান বাদী হয়ে আটক দুই আসামীর বিরূদ্ধে মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি নিয়মিত মামলা দায়ের করেছেন যাহার নং ০১।

উল্লেখ্য বর্তমানে চুলকাঠি এলাকায় গড়ে উঠেছে একাধিক মাদক ব্যবসায়ী সিন্ডিকেট যার ভয়াবহ গ্রাসে ক্রমর্শ জড়িয়ে পড়ছে শিক্ষার্থী সহ যুব সমাজ,গত ২০জানুয়ারী চুলকাঠি বাজার থেকে জেলা ডিবি পুলিশ গাজা সহ মাদক সম্রাট রাজুকে আটক করেন। স্থানীয় সচেতন মহল মাদক বিরোধী অভিযানকে সাধূবাদ জানিয়ে অভিযান অব্যহত রাখার দাবী জানিয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত