নৌকার বিপক্ষে নির্বাচন না করার সিদ্ধান্ত মোরেলগঞ্জ ইউনিয়ন চেয়ারম্যানের

মেহেদী হাসান লিপন,মোরেলগঞ্জ

আপডেট : ০৫:৫১ পিএম, শুক্রবার, ১৯ মার্চ ২০২১ | ১৮২৪

মোরেলগঞ্জ সদর ইউনিয়ন বার বার নির্বাচিত চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এইচ এম মাহামুদ আলী নৌকার বিপক্ষে নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন। বৃহস্পতিবার বিকেলে ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন সহ ইউনিয়নবাসিকে তার এ সিদ্ধান্তের কথা ঘোষনা করেন।


তিনি বলেন, ছাত্র রাজনীতি থেকে শুরু করে ৩০ বছর ধরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নীতি আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করছি। জীবনবাজী রেখে আওয়ামীলীগের দুর্দিনে আন্দোলন সংগ্রাম করেছি। ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়ে মানুষের সুখে দুখে পাশে থেকেছি। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের সুফল ঘরে ঘরে পৌঁছে দেয়ার চেষ্টা করেছি।


ইউনিয়ন আওয়ামীগ সাধারণ সম্পাদক মো.দেলোয়ার হোসেনে এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় তিনি আরো বলেন আসন্ন নির্বাচনে আওয়ামীলীগে প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করতে হবে। শেখ হাসিনার উন্নয়নের ধরাবাহিকতা রক্ষা করতে হবে।


সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যুবলীগ উপজেলা আহবায়ক উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, ইউনিয়ন যুবলীগ সভাপতি মশিউর রহমান প্রমুখ।


আসন্ন নির্বাচনে যোগ্য প্রার্থী হিসেবে নৌকার মনোনয়ন পাবার কথা থাকলেও যে কারনেই হোক তিনি পাননি। তারপরও শেখ হাসিনার সিদ্ধান্ত মনে প্রানে তিনি মেনে নিয়েছেন। তার কর্মী সমর্থক ও এলাকাবাসী তাকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র ক্রয় ও জমা দেয়ার জন্য চোখের পানি বিসর্জন দিলেও তিনি মনোনয়ন বোর্ড তথা শেখ হাসিনার সিদ্ধান মেনে নিয়েছেন। দলের জন্য তার ও পরিবারের ত্যাগের কথা স্মরণ করে তিনি নিজে কেঁদেছেন ,সবাইকে কাদিঁয়েছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত