নয়নের অভিভাবককে খুঁজছে পুলিশ

স্টাফ রির্পোটার

আপডেট : ০৬:৪৫ পিএম, বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী ২০২০ | ১০৬৬

বাগেরহাটের খানজাহান আলী মাজার মোড় থেকে তুলে আনা ৮ বছর বয়সী শেখ তানভীর হাসান নয়ন @ সাকিবুল শেখের অভিভাবকদের খুঁজছে পুলিশ। বুধবার (২৯ জানুয়ারি) রাতে মাজার মোড় থেকে বাগেরহাট সদর থানা পুলিশের সদস্যরা নয়নকে থানায় নিয়ে আসে।

বৃহস্পতিবার দুপুুর ২টা পর্যন্ত কোন অভিভাবক না পেয়ে বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করেছে পুলিশ।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কমর্ককর্তা (ওসি) মোঃ মাহতাব উদ্দিন বাগেরহাট২৪কে বলেন, বুধবার রাতে মাজার মোড় এলাকায় দিকবিদিক ঘোরাফেরা করছিল শিশু নয়ন। স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে আমাদের সদস্যরা ওকে থানায় নিয়ে আসে।

শিশুটির পড়নে একটি জিন্সের প্যান্ট, গোল গলার সবুজ সোয়েটার, কলার ওয়ালা গেঞ্জি ও পায়ে কেডস্ ছিল। পরিচয় জানতে চাইলে নয়ন বলেন, সে সিলেট রেল স্টেশন থেকে এক কিলোমিটার দূরে থাকে। পিতা সেলিম শেখ এবং মাতা সুরাইয়া জান্নাত। পিতার সাথে কোন যোগাযোগ নেই। মাতা সুরাইয়া ঢাকায় গার্মেন্টেস এ চাকুরী করেন।

শিশুটির পিতা-মাতাকে খুঁজে পাওয়ার জন্য আমরা সকল থানায় বেতার বার্তা পাঠিয়েছি। নিরাপদ আশ্রয়ের জন্য বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তার মাধ্যমে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তরের ব্যবস্থা করা হয়েছে। তারপরেও কেউ যদি এই শিশুর অভিভাবকত্ব দাবি করে তাহলে ০১৭১৩৩৭৪১২২ যোগাযোগ করার জন্য অনুরোধ করার জন্য অনুরোধ করেন তিনি।

বাগেরহাট সদর উপজেলা সমাজ সেবা কর্মকর্তা এএমএম ফজলে এলাহী বাগেরহাট২৪কে বলেন, শিশুটিকে আমাদের হেফাজতে নিয়েছি। বিকেলে খুলনা জেলার দাকোপস্থ সরকারি শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে হস্তান্তর করা হবে। কেউ যদি তার অভিভাবককে খুঁজে পান তাহলে ০১৭২৭-২১৫৬৩৮ নম্বরে যোগাযোগ করবেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত