ফকিরহাটের বেতাগা ইউপি চেয়ারম্যান

আবারও ৪টি দেশ সফরে বিদেশ যাচ্ছেন স্বপন দাশ

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১০:০২ পিএম, শুক্রবার, ৮ সেপ্টেম্বর ২০১৭ | ১৬৭৭

ইউপি চেয়ারম্যান স্বপন দাশ

স্বশাসিত ইউনিয়ন পরিষদ এ্যাডভোকেসি গ্রুপ অব বাংলাদেশ এর প্রেসিডেন্ট, সারাদেশের শ্রেষ্ঠ ও বেতাগা ইউনিয়ন পরিষদের ৫ম বারের নির্বাচিত ইউপি চেয়ারম্যান এবং স্থানীয় সরকার বিশেষজ্ঞ স্বপন দাশ আবারও স্থানীয় সরকার ব্যবস্থা সম্পর্কে সম্যক ধারনা নিতে ৪টি দেশ সফরে যাচ্ছেন।

প্রথমে ভারত, মালদ্বীপ ও শ্রীলংকা সফর করবেন। সেখানে স্থানীয় সরকার ব্যবস্থা সম্পর্কে ধারনা নেওয়ার পর তাইপে সিটি গর্ভমেন্ট এর আমন্ত্রনে তাইওয়ানের রাজধানী তাইপে-তে অনুষ্ঠিতব্য জলবায়ু পরির্বতন সংক্রান্ত কর্মশালায় (কাইমেড চেঞ্জ এন্ড সিটি ট্রানফরমেশন ফোম) যোগদান করবেন।

তিনি ১০সেপ্টেম্বর হতে ১৯সেপ্টেম্বর পর্যন্ত ভারত, মালদ্বীপ ও শ্রীলংকায় অনুষ্ঠিতব্য স্থানীয় সরকার ব্যবস্থা সম্পর্কে ধারনা নিতে এবং ২৬ সেপ্টেম্বর হতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত তাইপে-তে অনুষ্ঠিতব্য জলবায়ু পরির্বতন সংক্রান্ত কর্মশালায় যোগদান করবেন।

এর পূর্বে তিনি চীন, জাপান, ভারত, যুক্তরাষ্ট, যুক্তরাজ্য, মালদ্বীপ, শ্রীলংকা, ভুটান, নেদারল্যান্ড, স্পেন, সুইজারল্যান্ড ও আমেরিকার নিউইয়র্কে অবস্থিত জাতিসংঘের সদর দপ্তর সহ বিশ্বের প্রায় ৩৫টিতে দেশে বিভিন্ন বিষয়ে প্রশিন ও কর্মশালায় যোগদানের জন্য বিদেশ সফর করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত