বাগেরহাটে হামলার ঘটনায়

ইউপি সদস্য সহ ৫ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৪:৪৭ পিএম, শুক্রবার, ৮ সেপ্টেম্বর ২০১৭ | ১৯৪৩

গ্রেফতার

বাগেরহাটে জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে হামলার ঘটনায় এক ইউপি মেম্বরসহ উভয়পরে ৫ জনকে আটক করেছে পুলিশ। বাগেরহাট সদরের বিষ্ণুপুর ইউনিয়নের বড়শি্গংা এলাকায় মসজিদের পাশে সরকারী রাস্তার জায়গা দখল-বেদখল নিয়ে বৃস্পতিবার বিকালে ওই এলাকায় বাড়ী-ঘরে হামলাসহ দুটি গ্রুপে বিরোধে লিপ্ত হয়।

বিষয়টি নিয়ে দুই গ্রুপই ওইদিন সন্ধ্যার পর বাগেরহাট মডেল থানায় অভিযোগ দিতে আসেন। পরে ইউপি সদস্য অহিদুল গ্রুপ ও কামারুজ্জামান মুকুল গ্রুপের মধ্যে বাক বিতন্ডার এক পর্যায়ে হাতাহাতি মারামারি শুরু হয়। এঘটনায় মামলা হলে পুলিশ রাতেই কামরুজ্জামান মুকুল, নুরুজ্জামান লিটন ও সদরের কাড়াপাড়া ফুলতলা এলাকার জাহাঙ্গীর সেখের দুই ছেলে মাসুদ (২৪) ও শাওনকে (১৯) গ্রেফতার করে।

এদিকে অপর একটি মারপিটের মামলায় ইউপি সদস্য অহিদুল ইসলামকে গ্রেফতার করে মডেল থানা পুলিশ।

বাগেরহাট মডেল থানার সেকেন্ড অফিসার এসআই খোন্দকার এনায়েত হোসেন জানান, বৃহস্পতিবার বিকালে বিষ্ণুপুর ইউনিয়নের বড় সিংগা এলাকায় জমি-জমা ও চাদাঁ সংক্রান্ত নিয়ে দুই গ্রুপের বিরোধ বিষয়ে উভয়প থেকে থানায় অভিযোগ দিতে আসেন। এর মধ্যে মেম্বর গ্রুপের পে বড়সিংগা এলাকার মৃত উকিল উদ্দিনের ছেলে আকবর সেখ মারপিট ও চাদাঁবাজির ঘটনায় বাদী হয়ে কামরুজ্জামান মুকুলসহ ৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১০/১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করে। ওই মামলায় মুকুলসহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে ইউপি মেম্বরের বিরুদ্ধে দায়ের করা অপর একটি মামলায় তাকে গ্রেফতার দেখিয়ে শুক্রবার আদালতে প্রেরন করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত