শরণখোলায় ডিজিটাল নিরাপত্তা আইনে আ’লীগ নেতার ছেলে গ্রেপ্তার

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ১১:০০ পিএম, মঙ্গলবার, ৭ জানুয়ারী ২০২০ | ৫৮৪

বাগেরহাটের শরণখোলায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় আব্দুল্লাহ বাবু চাপরাশি (২৬) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে সিআইডি। তাকে শরণখোলা থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

গ্রেপ্তার হওয়া যুবক উপজেলার রায়েন্দা ইউনিয়নের দক্ষিণ রাজাপুর (রসুলপুর) গ্রামের আওয়ামীলীগ নেতা আফজাল চাপরাশির ছেলে।

মঙ্গলবার দুপুরে সিআইডির সাইবার পুলিশ সেন্টারের (সিপিসি) সদস্যরা অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে তাকে।

গত ২২ অক্টোবর (২০১৯) ওই গ্রামের ইয়াসিন হাওলাদার নামের এক মোটরসাইকেল চালকের ফেসবুক আইডি হ্যাক করে একটি গরু চুরির ঘটনাকে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সম্পাদকসহ চার ব্যক্তির বিরুদ্ধে আপত্তিকর লেখা পোষ্ট করা হয়। ওই ঘটনায় ইয়াসিন বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামী করে গত ১৩ নভেম্বর ডিজিটাল নিরাপত্তা আইনে শরণখোলা থানায় মামলা করেন।

পরে মামলাটি সিআইডিতে হস্তান্তর করার হলে তদন্তে ওই ঘটনায় আব্দুল্লাহ বাবু চাপরাশির সংশ্লিষ্টতা পাওয়া যায়। এরই সূত্র ধরে সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার কামরুল আহসানের নেতৃত্বে সাদা পোশাাকধারী পাঁচ সদস্যের একটি দল অভিযান চালিয়ে বাবুকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করে।

শরনখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসকে আব্দুল্লাহ আল সাইদ বিষয়টি নিশ্চিত করে বলেন, সিআইডির উপ-পরিদর্শক প্রশান্ত কুমার শিকদার মামলার তদন্ত করে নিশ্চিত হওয়ার পর সাইবার নিরাপত্তা দল ওই যুবককে গ্রেপ্তার করেছে। সিআইডি তাকে জিজ্ঞাসাবাদ করছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত