চিতলমারীতে জায়গা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ আহত - ৮

চিতলমারী প্রতিনিধি

আপডেট : ১০:৫৮ পিএম, রোববার, ২৪ নভেম্বর ২০১৯ | ৬৩৩

চিতলমারীতে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ ৮ জন আহত হয়েছেন। প্রতিবেশীরা আতদের উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে। এ ঘটনায় উভয়পক্ষ থানায় মামলা দায়ের চেষ্টা চালাচ্ছে। এ ব্যাপারে পরস্পরবিরোধী বক্তব্য পাওয়া গেছে।

প্রত্যক্ষদর্শীরা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, রবিবার সকাল ৮ টার দিকে উপজেলার দড়িউমাজুড়ি গ্রামে একটি বিরোধপূর্ণ জায়গাকে কেন্দ্র করে হোসেন পাইক ও হাসিব মোল্লার লোকদের মধ্যে এক সংঘর্ষ হয়। সংঘর্ষে হোসেন পাইক পক্ষের নেহারুন বেগম (৬৫), ফহম উদ্দিন পাইক (৭৫), সবুর পাইক (২২) ও সুমি আক্তার (২৫) এবং হাসিব মেল্লা পক্ষের হাসিব মোল্লা (৫৫), মহিন মোল্লা (৪০). শাহিন মোল্লা (২০) ও ই¯্রাফিল মোল্লা (৩০) আহত হয়েছেন। তাদেরকে প্রতিবেশীরা উদ্ধারের পর চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ব্যাপারে হোসেন পাইক বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দড়িউমাজুড়ি মৌজায় তার ক্রয়কৃত এক একর ২০ শতক জমি রয়েছে। রবিবার সকালে হাসিবের নেতৃত্বে কিছু লোক সেই জমি দখল করতে আসে। এ সময় তাদের বাধা দিলে হাসিবের লোকজন পিটিয়ে তার মা-বাবাসহ ৪ জনকে আহত করে।

হাসিব মোল্লা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ওই এক একর ২০ শতক জমির মধ্যে তার ক্রয়কৃত ৩০ শতক জমি রয়েছে। সেই জমিতে মাটি কাটতে গেলে হোসেনের লোকজন কুপিয়ে পিটিয়ে তাকেসহ ৪ জনকে গুরুতর আহত করে।

আহতদের ব্যাপারে চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ মামুন হাসান মিলনের কাছে জানতে চাইলে তিনি আবাসিক মেডিকেল অফিসারের সাথে যোগাযোগ করতে বলেন।

তবে চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর শরিফুল হক স্থানীয় বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় উভয়পক্ষ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত