বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ে

ফকিরহাটে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৪:৪৭ পিএম, শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০১৯ | ৪২২

ফকিরহাট উপজেলার বাঐডাঙ্গা বিএল মাধ্যমিক বিদ্যালয়ের উদ্যোগে ফিরোজা-মোস্তাফিজ কল্যান ট্রাষ্ট, নবনিমির্ত সাইকেল গ্যারেজ উদ্ভোধন ও জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা এবং মেধাবী শিক্ষার্থীদের বৃত্তিপ্রদান অনুষ্ঠান শনিবার সকাল ১১টায় বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

প্রধান শিক্ষক মোঃ আনিসুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লখপুর গ্রুপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন। বিশেষ অতিথি ছিলেন, শিক্ষাবিদ দাশ শিশির কুমার ও কল্যান ট্রাষ্টের চেয়ারম্যান মোঃ মাসুদুর রহমান।

সহকারী শিক্ষক এসএম হায়দার আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, লখপুর আলহাজ¦ আম্বিয়া ইসহাক কলেজিয়েট গার্লস স্কুলের অধ্যক্ষ স,ম, নাছিম উদ্দিন মাহাতাব, কল্যান ট্রাষ্টের সভাপতি মোঃ আসলাম হোসেন, ম্যানেজিং কমিটির সদস্য মোঃ নজরুল হোসেন, মোঃ রবিউল ইসলাম, মোঃ মোস্তফা কামাল, আউব আলী, সহকারী প্রধান শিক্ষক মোঃ আঃ সবুর, সহকারী শিক্ষক এসএম বাকি বিল্লাহ, আঃ গনি মোড়ল, অরবিন্দু দাশ, চম্পা রানী চৌধুরী, মোঃ মুরাদ রেজা, নাজনিন আক্তার, দেবদাশ মন্ডল ও কাকলি দেবনাথ সহ বিভিন্ন নেতৃবৃন্দ।

পরে ২০জন মেধাবী শিক্ষার্থীকে ক্রেষ্ট সনদপত্র ও নগদ অর্থ প্রদান করা হয়। এসময় শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক, সাংবাদিক, জনপ্রতিনিধি সহ সুশীল সমাজের বিভিন্ন ব্যাক্তিরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত