বাগেরহাটে দিনব্যাপি জনসেবা মেলা

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৩:২৫ পিএম, বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০১৯ | ৪৯৮

বাগেরহাটে সরকারি সেবা জনগনের দোরগোড়ায় পৌছে দিতে ও জবাবদিহিতা নিশ্চিত করতে দিনব্যাপি জনসেবা মেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত স্বেচ্ছাসেবী সংগঠন বাঁধন মানব উন্নয়ন সংস্থার আয়োজনে ও একশনএইড বাংলাদেশের সহযোগীতায় বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়ন পরিষদ প্রঙ্গনে এ মেলা অনুষ্ঠিত হয়।

দিনব্যাপি অনুষ্ঠিত এ মেলায় বাগেরহাট যুব উন্নয়ন অধিদপ্তর, মহিলা অধিদপ্তর, কমিউনিটি কিনিক, ইউনিয়ন পরিষদ, রেড ক্রিসেন্ট ও বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) অংশ গ্রহণ করে। মেলায় অংশ নেয়া এ দপ্তর গুলো তাদের সেবা সমূহ জনগন ও যুব জনগোষ্ঠির সামনে তুলে ধরে। যাতে সরকারি এ সেবা সমূহের সুফল দেশের প্রান্তিক জনগোষ্ঠিসহ সকল শ্রেনীর মানুষ পেতে পারে এবং এর মাধ্যমে স্বচ্ছ জবাবদিহিতা নিশ্চিত হয়।

বাঁধনের ‘এফোরআই’ প্রকল্পের সমন্বয়কারী খোন্দকার মুশফিকুল ইসলাম রিতুর সভাপতিত্বে ও ইয়ূথ গ্রুপের সদস্য তানজিম আহমেদের পরিচালায় মেলা শেষে অনুষ্ঠিত আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কাড়াপাড়া ইউপি চেয়ারম্যান শেখ বশিরুল ইসলাম, বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষ (বিডা) এর বাগেরহাট প্রধান সমন্বয়কারী মশিউর রহমান, বাগেরহাট যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষক কাকলি ফারহানা, মোঃ শরিফুল ইসলাম, মহিলা বিষায়ক অধিদপ্তরের কর্মকর্তা সৈয়াদা লায়লা আক্তার, কমিউনিটি কিনিকের প্রতিনিধি শিবানী দাস প্রমুখ। এছাড়াও অনুষ্ঠানে বাঁধনের ইয়ূথ গ্রুপের প্রায় ৩শতাধিক সদস্যসহ সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত