রামপালে শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী শিক্ষার্থীকে মারধরের অভিযোগ

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৫:৪৬ পিএম, বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯ | ৫৮৯

রামপালে শিক্ষকের বিরুদ্ধে প্রতিবন্ধী অনির্বাণ বিশ্বাস (৯) নামের তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে মারধরের অভিযোগ উঠেছে। রামপাল উপজেলার সুন্দরপুর পল্লীমঙ্গল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক দেবজিৎ মন্ডলের বিরুদ্ধে এই মারধরের অভিযোগ করেন আহত শিক্ষার্থীর পরিবার।

আহত শিক্ষার্থী অনির্বাণ বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানায়, রোববার স্কুল ভবনের পাশে সহপাঠিকে নিয়ে দাড়িয়ে কথা বলছিলাম। এসময় দেবজিৎ স্যার এসে বলে চিৎকার করছে কে বলে,তখন আমি বললাম সে চলে গেছে । এসময় স্যার আমাকে চড় মারে আমি মাথা ঘুরে দেয়ালে ওপর পড়ে যাই।

অনির্বাণের বাবা সুজিত বিশ্বাস ও মা বলেন, স্যার আমার প্রতিবন্ধীকে ছেলেকে চড় মারলে ঘুরে পড়ে গিয়ে মাথায় আঘাত পায়। আমার ছেলেকে নিয়ে হাসপাতালে ভর্তি করি। তার ভাল চিকিৎসা প্রয়োজন। ওই স্যার আরও উল্টো কথা বলে। আমি বিচার চাই। আমার ছেলের পায় সমস্যা। হাটতে কষ্ট হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাগিনা খাতুন মুঠোফোনে বলেন, আমি একটু বাহিরে মিটিংয়ে আছি। আমার বিদ্যালয়ে একটা ঘটনা ঘটেছে। এর বেশি কিছু বলতে রাজি হননি তিনি।


অভিযুক্ত সহকারী শিক্ষক দেবজিৎ মন্ডল তার বিরুদ্ধে আনিত অভিযোগ অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, একটা ভুল বোঝাবুঝি হয়েছে। আমি কোন চাপ প্রয়োগ করেনি।

তবে রামপাল উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মতিউর রহমান বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, আমি শুনেছি। তবে আমার কাছে আহত ছাত্রের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত