পিরোজপুরে নানা আয়োজনে জাতীয় শোক দিবস পালিত

পিরোজপুর প্রতিনিধি

আপডেট : ০২:২৬ পিএম, বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ৫১৮

নানা আয়োজনে পিরোজপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯ টায় শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্প স্তবক অর্পণ করেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের পক্ষে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদারসহ বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন পুষ্প স্তবক অর্পণ করেন। পরে জেলা প্রশাসনের উদ্যোগে একটি শোক র‌্যালী শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে এক আলোচনা সভা আয়োজন করা হয়।

সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নাহিদ ফারজানা সিদ্দিকীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেন, পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান, জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল, সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার, সরকারী সোহরাওয়ার্দী কলেজের অধ্যক্ষ সৈয়দ আলী আজম, জেলা সিভিল সার্জন ডাঃ ফারুক আলম, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী।

এদিকে শহরের টউন কাব মাঠে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের আয়োজনে অনুষ্ঠিত হয় দোয়া ও মিলাদ মাহফিল।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও পৌর মেয়র মো: হাবিবুর রহমান মালেক, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার । পরে ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাহফিরাত কামনায় দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয় এবং উপস্থিত সকলের মাঝে তাবারক বিতরণ করা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত