মোংলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত

মোংলা প্রতিনিধি

আপডেট : ১২:০৫ এএম, শুক্রবার, ১১ মার্চ ২০২২ | ৩২০

"মুজিববর্ষের সফলতা, দুর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা" শ্লোগানকে সামনে রেখে মোংলায় জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে। এ উপলেক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মোংলা উপজেলা প্রশাসন দুর্যোগ ও ব্যবস্থাপনা সিপিপি’র আয়োজনে এ র‌্যালী ও আলোচনাসভা করা হয়েছে।


উপজেলা নির্বাহী কর্মকর্তা কমলেশ মজুমদার'র সভাপতিত্বে বৃহস্পতিবার সিপিপি সেচ্ছাসেবক ও উপজেলা প্রশাসনের সমন্নয় শহরে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি পৌর শহরের প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পরিষদের সামনে এসে শেষ হয়। পরে উপজেলা অফিসার্স ক্লাবে আয়োজিত দুর্যোগ প্রস্তুতি দিবসেরএক আলোচনা সভায় মিলিত হয়। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আবু তাহের হাওলাদার, সিপিপি সেচ্ছাসেবকদের উপজেলা টিম লিডার মাহমুদ হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জাফর রানাসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সিভিল ডিফেন্স এন্ড ফায়ার সার্ভিসের কর্মকর্তা, এনজিও সালোম, ন্যাজারিন মিশন ও প্রেন্ড শিপ প্রতিষ্ঠানের প্রতিনিধি, ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিরাও উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা প্রাকৃতিক ও মনুষ্যসৃষ্ট বিভিন্ন ধরনের দুর্যোগ মোকাবেলায় জনসচেতনতা সৃষ্টির পাশাপাশি সবাইকে সচেতন ও কার্যকর ভূমিকা রাখার আহবান জানান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত