মোংলায় সংবাদিকের বসত ঘর পুরে ১০ লক্ষাধিক টাকার ক্ষতি

আপডেট : ০৮:২৪ পিএম, সোমবার, ২৯ জুলাই ২০১৯ | ১৯৯৬

মোংলায় পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সংবাদ কর্মী এরশাদ হোসেন রনির বসত ঘরে আগুন লেগে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। সোমবার বিকাল সাড়ে ৫টার দিকে পৌরসভার ৫নং ওয়ার্ড টিএনটি সংলগ্ন তার বসত ঘরে বিদ্যুতের সর্টসার্কিটে আগুন লেগে মুহুর্তের মধ্যে সব কিছু পুড়ে ছাই হয়ে যায়। তিনি যশোর থেকে প্রকাশীত দৈনিক স্পন্দন পত্রিকায় মোংলা প্রতিনিধি হিসেবে কাজ করছেন।


পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক এরশাদ হোসেন রনি প্রায় এক বছর পুর্বে তার মাকে হারায়। এছাড়া তিনি একটি দুরারগ্য রোগে ভুগছেন। সোমবার সকালে রনি তার বাবাকে সাথে নিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনায় অবস্থান করছিলেন। বিকাল সাড়ে ৫টার দিকে বিদ্যুতের সর্টসার্কিটের মাধ্যমে রনির বসত ঘরে আগুন লাগে।

এসময় এলাকাবাসী ছুটে আসলে আগুনের লেলীহায় আগুন নিভাতে ব্যার্থ হয় সবাই। মুহুর্তের মধ্যে সবকিছু পুড়ে ছাই হয়ে ঘরের মালামাল। ঘরে থাকা তার মৃত মায়ের স্মৃতিসহ রনি ও তার কলেজ পড়ুয়া ছোট ভাইয়ের বই, স্কুল কলেজের সকল সার্টিফিকে এবং তাদের মুল্যবান আসবাবপত্রাদী পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি টিম প্রায় আধ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রনে আনে। এতে প্রায় ১০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানায় রনির বাবা মোঃ ইউনুস আলী।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত