রামপালে সাংবাদিকের উপর ছাত্রলীগের হামলা

রামপাল প্রতিনিধি

আপডেট : ০৫:৩৯ পিএম, সোমবার, ২২ জুলাই ২০১৯ | ১৮৮০

রামপালের যুগান্তর প্রতিনিধি সুজন মজুমদারের উপর আবারও হামলার ঘটনা ঘটেছে। পেশাদারী কাজে ব্যাস্ত থাকা অবস্থায় রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি শেখ হাফিজুর রহমানের নেতৃত্বে ছাত্রলীগের একটি গ্রুপ এ হামলা করে।

এসময় মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি অনিকসহ কয়েকজন সুজনকে কিল, চড়, ঘুষি মেরে আহত করে। তার কাছে থাকা ক্যামেরাটি ও ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে এবং বলে রামপাল ছেড়ে চলে না গেলে তোকে ও তোর প্রেসকাব সভাপতি সবুর রানাকে জীবনে শেষ করে ফেলবো। বিষয়টি তাৎক্ষনিকভাবে প্রতিকার চেয়ে রামপাল থানার ওসি এমডি তুহিন হাওলাদার ও বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়কে মোবাইল ফোনে অবহিত করা হয়। এ ঘটনায় রামপালে কর্মরত সাংবাদিকদের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়।

উল্লেখ্য গত ১৭ মার্চ অনুরূপভাবে খৈয়াম হোসেন খিজির সুজন মজুদারের উপর হামলা করে গুরুতর আহত করে এবং সাংবাদিকদের জীবন নাশের হুমকি দেয়। ওই ঘটনায় গুরুতর আহত সুজন মজুমদারকে উন্নত চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে সাংবাদিকরা জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের কাছে আবেদন করেন।

অভিযোগের বিষয়ে রামপাল উপজেলা ছাত্রলীগের সভাপতি হাফিজুর রহমানের কাছে জানতে চাইলে তিনি অভিযোগ অস্বীকার করে বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন তাদের বিরুদ্ধে অভিযোগ আছে বলে ফোনটি কেটে দেন। এক বিবৃতিতে বাগেরহাটের কর্মরত সাংবাদিকরা বার বার হামলার কারন ও দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত