স্বামীর নির্যাতনে গৃহবধুর আত্মহত্যা

হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যায় স্বামী

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৬:২২ পিএম, শনিবার, ২০ জুলাই ২০১৯ | ২০৯৩

স্বামীর অমানুষিক নির্যাতন সহ্য করতে না পেরে শুক্রবার রাত ৯টার দিকে বিষ পান করে খাদিজা আক্তার লাইজু (২৬)। রাত ১০টার দিকে শ্বশুর বাড়ির লোকজন তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুর খবর শুনেই হাসপাতালে লাশ ফেলে পালিয়ে যায় স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা।

শরণখোলার দক্ষিণ রাজাপুর গ্রামে এঘটনা ঘটে। নিহত খাদিজা উপজেলার দক্ষিণ আমড়াগাছিয়া গ্রামের জয়নাল খানের মেয়ে। পরে পুলিশ হাসপাতাল থেকে ওই গৃহবধুর লাশ উদ্ধার করে শনিবার (আজ) সকালে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাপাতাল মর্গে পাঠিয়েছে। তাদের সংসারে জান্নাতি (৩) নামের একটি কন্যা সন্তান রয়েছে।

নিহতের মা নাছিমা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ২০১২ সালে দক্ষিণ রাজাপুর গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে সেলি হাওলাদারের সঙ্গে বিয়ে হয় খাদিজার। সেই থেকে কারণে অকারণে স্বামী ও শ্বশুর বাড়ির লোকেরা শারিরীক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছে। এনিয়ে একাধিকবার ব্র্যাকের আইন সহায়তা কেন্দ্রে অভিযোগ করা হলে তারা বিষয়টি মিমাংসা করলেও নির্যাতন বন্ধ হয়নি।

শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, এঘটনায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড করা হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত