এলাকাবাসীর ধাওয়ায় শিশু রেখে পালালো দূর্বৃত্তরা

মোল্লাহাটে সিঁদকেটে শিশু অপহরণ

শেখ শাহিনুর ইসলাম শাহিন, মোল্লাহাট

আপডেট : ০৫:০১ পিএম, মঙ্গলবার, ২ জুলাই ২০১৯ | ২৪১০

মোল্লাহাটে ঘরের সিঁদ কেটে মিমি আক্তার (১০) নামে এক শিশুকে অপহরণ করে দূর্বৃত্তরা। পরে পরিবার ও এলাকাবাসীর ধাওয়ায় শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায় অপহরণকারীরা। সোমবার গভীর রাতে বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বেরবোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মিমি আক্তার বেরবোয়ালিয়া গ্রামের মোঃ মাসুম মোল্লার মেয়ে এবং বেরবোয়ালিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণির মেধাবী শিক্ষার্থী।

মাসুম মোল্লা বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, প্রতিদিনের মত রাতের খাবার খেয়ে সবাই ঘুমিয়ে পরছিলাম। আমার স্ত্রী মুন্নি বেগম , মেয়ে মিমি আক্তার ও ছয় বছর বয়সী ছেলে একই খাটে ঘুমিয়ে ছিল। সিঁদ কেটে ঘরে ঢুকে আমার মেয়েকে অপহরণ করে নিয়ে যায় দূর্বৃত্তরা। রাত দেড়টার দিকে হঠাৎ আমার স্ত্রীর ঘুম ভেঙ্গে যায়। পাশে মেয়েকে দেখতে না পেয়ে সে ডাক চিৎকার দেয়। দেখি ঘরে এক পাশে সিঁদ কাটা ও দরজা খোলা। এটা দেখে বুঝতে পারি কেউ আমার মেয়েকে অপহরণ করেছে। পরে আমাদের ডাক চিৎকারে এলাকার সকল লোক বেড়িয়ে আসে। খোজাখুজি শুরু হয়। এক পর্যায়ে বাড়ির পাশের একটি ফাঁকা জায়গায় আমার মেয়েকে পাওয়া যায়।

মোল্লাহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী গোলাম কবির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত