রামপালে প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী পরীক্ষায় ২৬২০ জন শিক্ষার্থী

এম.এ সবুর রানা,রামপাল

আপডেট : ১১:৪৭ পিএম, সোমবার, ১৩ নভেম্বর ২০১৭ | ৪৯৪

প্রাথমিক ও এবতেদায়ী সমাপনী পরীক্ষার সময়সূচী

রামপালে প্রাথমিক সমাপনী পরীক্ষায় এ বছর প্রাথমিকে ২২৩৬ ও এবতেদায়ীতে ৩৮৪ জন ছাত্র- ছাত্রী অংশগ্রহন করছে। এবার ১০টি কেন্দ্রে এ পরীক্ষা সম্পন্ন হবে বলে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানাগেছে।

উপজেলা প্রাথমিক কর্মকর্তা কাজী সাইফুল ইসলাম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, উপজেলার মোট ১২৬টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা ১০টি কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহন করবে। এর মধ্যে প্রাথমিকে ১হাজার ৫৩জন ছাত্র ও ১১শত ৮৩জন ছাত্রী এবং এবতেদায়ীতে ২শত ৯জন ছাত্র ও ১শত ৭৫জন ছাত্রী অংশ নিচ্ছে। কেন্দ্র গুলি হল গৌরম্ভা ইউনিয়নের বর্ণি ছায়রাবাদ, উজলকুড় ইউনিয়নের ফয়লাহাট, বাইরলা ইউনিয়নের বাইনতলা,রামপাল সদর ইউনিয়নের শ্রীফলতলা ,রাজনগর ইউনিয়নের কালেখারবেড়,হুড়কা ইউনিয়নের ভেকটমারী, পেড়িখালী ইউনিয়নের পেড়িখালী, ভোজপাতিয়া ইউনিয়নের বেতকাটা-১, মল্লিকেরবেড় ইউনিয়নের সন্ন্যাসী ও বাঁশতলী ইউনিয়নের গিলাতলা সরকারী প্রাথমিক বিদ্যালয়।


আগামী ১৯ নভেম্বর অনুষ্ঠেয় প্রাথমিক সমাপনী পরীক্ষার প্রস্তুতির বিষয়ে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল এর কাছে জানতে চাইলে তিনি বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ইতিমধ্যে আমরা পরীক্ষার সকল প্রস্তুতি সম্পন্ন ও আইন শৃঙ্খলা রক্ষায় যথাযথ প্রস্তুতি নিয়েছি। তিনি সকলের সহযোগীতা ও কামনা করেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত