বাগেরহাট প্রেসকাবে সংবাদ সম্মেলন

ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী

স্টাফ রিপোর্টার

আপডেট : ০১:৩৪ পিএম, মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর ২০১৭ | ১১০২

সংবাদ সম্মেলন

বাগেরহাট সদর উপজেলার খানপুর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফকির ফহম উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে সংবাদ সম্মেলন করেছেন তার স্ত্রী শাহানুর বেগম। মঙ্গলবার দুপুরে বাগেরহাট প্রেসকাবের মীর জুলফিকার আলী লুলু অডিটরিয়ামে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার স্বামী দীর্ঘদিন ধরে আওয়ামী রাজনীতির সাথে জড়িত। সে গত ইউপি নির্বাচনে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত হওয়ার পর এলাকায় মাদক ও সন্ত্রাস দমনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও মসজিদ
মাদ্রাসায় সে সভাপতি, সাধারন সম্পাদকসহ বিভিন্ন পদে দায়িত্ব পালন করছেন। এ কারনে
এলাকার একটি কু-চক্রি মহল তার বিরুদ্ধে নানা ষড়যন্ত্র করে আসছে।

তিনি আরো বলেন একই এলাকার উত্তর খানপুর গ্রামের তায়েব ওরফে ডাকাত তায়েবের স্ত্রী এলাকার বাইরের মেয়েদের নিয়ে অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকে। তাদের ও অসামাজিক কর্মকান্ডের প্রতিবাদ করায় ষড়যন্ত্র মূলক ভাবে চেয়ারম্যান ফহম উদ্দিনসহ ইউনিয়ন যুবলীগ, তাঁতীলীগসহ ৫ নেতাকর্মী নামে ধর্ষনের অভিযোগে মামলা দায়ের করেছে। এই মামলাটি দ্রুত প্রত্যাহারের দাবী জানাই।

সংবাদ সম্মেলনে খানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি শহিদুল ইসলাম বাবলু, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ফরহাদ তরফদার, সাধারন সম্পাদক ক্ষিতিশ চন্দ্র মন্ডল, হরিপদ পাল, শেখ মিজানুর রহমানসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ বিষয়ে জানতে চাইলে খানপুর ইউপি চেয়ারম্যান ফকির ফহম উদ্দিন বলেন,‘ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে নিজ দলের কতিপয় লোক আমাকে হয়রানী করতে ষড়যন্ত্র মূলক ভাবে এই মিথ্যা মামলা দায়ের করেছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত