৭০ বছর পূর্তি উপলক্ষ্যে বাগেরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের

পুর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার

আপডেট : ১১:০৩ পিএম, সোমবার, ৪ সেপ্টেম্বর ২০১৭ | ২০৬১

বাগেরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের পুর্ণমিলনী

”প্রানের মাঝে আয়” এই প্রতিপাদ্য নিয়ে ৭০ বছর পূর্তি উপলক্ষ্যে বাগেরহাট সরকারী উচ্চ বিদ্যালয়ের পুর্ণমিলনী অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকালে স্কুল প্রাঙ্গন থেকে প্রথমে সাইকেল র‌্যালী এবং বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে স্কুল মাঠে এসে শেষ হয়। পরে বিভিন্ন বয়সি স্কুলের প্রাক্তন ছাএ ও যারা সরকারের উচ্চ পর্যায়ের কর্মকর্তা হিসাবে দায়িত্বে রয়েছেন তাদের এক মিলন মেলায় মূখরিত হয় অনুষ্ঠানস্থল। বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আয়োজক কমিটির আহবায়ক ও প্রাক্তন ছাএ অধ্যাপক মোজাফ্ফর হোসেনের সভাপতিত্বে প্রধান অতিধি হিসাবে উপস্থিত ছিলেন সমাজ কল্যাণ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক প্রতিমন্ত্রী জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ডাঃ মোজাম্মেল হোসেন এমপি,বিশেষ অতিথি ছিলেন খুলনা মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সাবেক মেয়র, তালুকদার আঃ খালেক এমপি,মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাড, মীর শওকাত আলী বাদশা, জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস, পুলিশ সুপার পংকজ চন্দ্র রায়। এতে প্রাক্তন ছাএরা অতিথি হিসাবে অংশ নেয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত