অসুস্থ ৯জন হাসপাতালে

শরণখোলায় চেতনানাশক স্প্রে করে ১০ লাখ টাকার মালামাল লুট

মহিদুল ইসলাম, শরণখোলা

আপডেট : ০৩:১৮ পিএম, মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯ | ১৮১২

শরণখোলায় দুই বাড়িতে দুর্বৃত্তরা হানা দিয়ে চেতনা নাশক স্প্রে করে ১০ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। সোমবার গভীর রাতে উপজেলার রায়েন্দা ইউনিয়নের লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন আলো খান এবং ইসাহাক তালুকদারের বাড়িতে এ ঘটনা ঘটে। দুই পরিবারের ৯ জনকে অচেতন অবস্থায় মঙ্গলবার সকালে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

অসুস্থরা হলেন গৃহকর্তা আলাউদ্দিন আলো খান (৬৫), স্ত্রী কোহিনুর বেগম (৫৫), পুত্রবধু আসমা আক্তার (৩০), নাতনী রাইশা (১০) এবং অপর বাড়ির গৃহকর্তা ইসাহাক তালুকদার (৬০), স্ত্রী জাহানারা বেগম (৫০), ছেলে নয়ন তালুকদার (২৫), পুত্রবধু হ্যাপি আক্তার (২০) নাতী মবিন (৩)।

ক্ষতিগ্রস্ত পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই রাতে লাকুড়তলা গ্রামের আলাউদ্দিন খান ও ইসাহাক তালুকদারের ঘরে আগে চেতনা নাশক স্প্রে করে দুর্র্র্বৃত্তরা। এর পর জানালা ভেঙে ঘরে ঢুকে দুই পরিবারের নগদ অর্থ, স্বর্ণালঙ্কারসহ ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়। দুর্বৃত্তদের দুটি দল একই সময় দুই বাড়িতে হানা দিয়েছে ধারণা করা হচ্ছে।

শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ সুফিয়ান রুস্তম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, চেতনানাশক স্প্রে করার কারণে এ অবস্থা হয়েছে। সবারই জ্ঞান ফিরেছে। এখন তারা শঙ্কামুক্ত।


শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, ঘটনাস্থল পরিদর্শন ও হাসপাতালে অসুস্থ ব্যক্তিদের খোঁজখবর নেওয়া হয়েছে। দুষ্কৃতকারীদের চিহ্নিত করে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত