উপজেলা নির্বাচনে বৈধ প্রার্থী ১১ জন

কচুয়ায় চলছে হাঁস-তালার যুদ্ধ

কচুয়া প্রতিনিধি

আপডেট : ০২:৫০ পিএম, বুধবার, ৬ মার্চ ২০১৯ | ১২৬৪

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কচুয়ায় ৩টি পদে ১১জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। যাচাই-বাছাই শেষে সকল প্রার্থীই বৈধ বলে বিবেচিত হয় বলে উপজেলা নির্বাচন অফিসার মো.হযরত আলী এ তথ্য নিশ্চিত করেছেন । বুধবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়।

উপজেলা চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় প্রার্থী এস.এম. মাহফুজুর রহমান একাই নৌকা প্রতীকের বৈধ প্রার্থী। এদিকে ভাইস চেয়ারম্যান পুরুষ পদে দুইজন তালা প্রতীক নিয়ে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে হাঁস প্রতীক নিয়ে চলছে যুদ্ধ ।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ৬জন প্রার্থী, এর মধ্যে উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলী হাসান দিদার সুজন ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ও কচুয়া বাজার বণিক সমিতির সাধারন সম্পাদক শেখ সুমন চেয়েছেন তালা প্রতীক।

অপর প্রার্থীরা চেয়েছেন, বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের কোষাধ্যক্ষ হাজরা ওবায়দুর রেজা সেলিম চশমা, প্রাক্তন ভাইস চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ উড়োজাহাজ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি দিব্যেন্দু সিকদার টিউবওয়েল ও রেজাউল ইসলাম বই।


উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী। এর মধ্যে বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা মহিলা আ.লীগের সভাপতি নাজমা সরোয়ার ও মাধবী রানী চেয়েছেন হাঁস প্রতীক।

অপর প্রার্থীরা চেয়েছেন, যুব মহিলা লীগের সভাপতি তানিয়া আক্তার ফুটবল ও হনুফা খাতুন কলস।

নির্বাচনী তফসীল অনুযায়ী প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩ মার্চ বুধবার ও ভোট গ্রহন ৩১ মার্চ রবিবার।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত