মামলা করে

বাগেরহাটে বিপাকে এনজিও কর্মী, হুমকীতে পরিবার

স্টাফ রিপোর্টার

আপডেট : ০৭:৪৪ পিএম, মঙ্গলবার, ২৬ ফেব্রুয়ারী ২০১৯ | ১১২৩

বাগেরহাটে জমি-জমা সক্রন্ত বিরোধের জেরে মারপিটের শিকার হয়ে মামলা করে আসামী ও তাদের স্বজনদের হুমকীর মুখে জীবনের নীরাপত্তা হীনতায় ভুগছেন কাকলী রানী দাস নামের এক এনজিও কর্মী। এ অবস্থায় নিজ ও পরিবারের নিরাপত্তার দাবী করেছেন তিনি।

খোঁজ নিয়ে ও মামলার এজাহার সূত্রে জানাযায়, গত শনিবার জমি-জমা সক্রান্ত বিরোধের জেরে বাগেরহাট শহরের শালতলা এলাকার বাসিন্দা কাকলী রানী দাসের উপর লোহার রড ও দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালায় একই এলাকার প্রতিপক্ষ উৎপল সরকারের লোকজন। এসময় প্রতিপক্ষের লোকজনের বেধড়ক মারপিটে কাকলী রানী গুরুত্ব আহত হলে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে এ ঘটনায় কাকলী রানীর বোন শিলা রানী দাস বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করলে পুলিশ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে উৎপল সরকার ও চঞ্চল সরকার নামের দু’জনকে গ্রেফতার করে থানায় নিয়ে যায়। এরপর থেকেই আসামী ও তাদের স্বজনদের হুমকী-ধামকীতে দিনপার করছেন তারা।

এ বিষয়ে শিলা রানী দাস ও কাকলী রানী দাস বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, ঘটনার পর মামলার অপর আসামী অনুপম দাস ও তার ছেলে দিপ্ত দাসসহ তাদের ন্বজনরা মামলা তুলে নিতে আমাদের প্রতিনিয়ত হুমকী-ধামকী দিয়ে যাচ্ছে। এ অবস্থায় আমি আমার বোনসহ আমাদের পরিবারের অন্যান্য সদস্যরা জীবনের নিরাপত্তা হীনতায় ভুগছি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত