মোড়েলগঞ্জে এমপি ডা. মোজাম্মেল হোসেন

দেশের উন্নয়ন ধরে রাখতে ছাত্রলীগকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০৪:২৬ পিএম, শনিবার, ২৬ জানুয়ারী ২০১৯ | ৪৩২

বাংলাদেশ ছাত্রলীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন উপলক্ষে মোড়েলগঞ্জে ছাত্রলীগের উদ্যোগে এক বর্নাঢ্য র‌্যালী আলোচনা সভা ও কেক কাটা হয়েছে।


শনিবার বেলা ১২টায় উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ ও কলেজ ছাত্রলীগের উদ্যোগে আজিজ মেমোরিয়াল মাধ্যমিক বিদ্যালয় চত্তর থেকে একটি বর্নাঢ্য র্যাালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে পৌর পার্কে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্যদেন বাগেরহাট ৪, মোড়েলগঞ্জ-শরণখোলার সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব ডা. মোজাম্মেল হোসেন। তিনি বলেন, দেশের উন্নয়ন ধরে রাখতে ছাত্রলীগকে অগ্রনী ভূমিকা পালন করতে হবে। ছাত্রলীগ গনতন্ত্রের ধারক ও বাহক বিভিন্ন আন্দোলন সংগ্রামে দেশের স্বার্থে ছাত্রলীগ মাঠে থেকে বিভিন্ন সময়ে অগ্রণী ভূমিকা পালন করছে। জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া দল এ ছাত্রলীগ কখনও পিছু হঠতে জানে না।

তিনি আরো বলেন, দেশের সাধারণ মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলস পরিশ্রম করে যাচ্ছে, দেশকে একটি উন্নয়শীল দেশ হিসেবে গড়ে তোলার জন্য। এ উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে ছাত্রলীগ সার্বক্ষনিক প্রধানমন্ত্রীর পাশে থাকবে।

সভায় উপজেলা ছাত্রলীগের সভাপতি ওবায়দুল ইসলাম টিটুর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. শাহ-ই আলম বাচ্চু, পৌর মেয়র এ্যাড. মনিরুল হক তালুকদার, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপ কমিটির সহ-সম্পাদক মিজানুর রহমান জনি, ভাইস চেয়ারম্যান ফাহিমা খানম, মহিলা ভাইস চেয়ারম্যান আজমিন নাহার, আওয়ামী লীগ নেতা লিয়াকত আলী খান, শফিকুর রহমান লাল, অধ্যক্ষ শাহবুদ্দিন তালুকদার, এম এমদাদুল হক, চেয়ারম্যান মাহমুদ আলী, মাষ্টার আবুল খায়ের, এনামুল হক, যুবলীগ আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম।

বক্তব্য রাখেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল্লাহ আল সুমন, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন ফরাজী, কলেজ ছাত্রলীগ সভাপতি নেয়ামুল ইসলাম নাইম প্রমুখ। সভা শেষে আনুষ্ঠানিকভাবে কেক কাটা হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত