ফকিরহাটে শীতার্থদের মাঝে শীতবস্ত্র বিতরন

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০৬:২১ পিএম, বৃহস্পতিবার, ৩ জানুয়ারী ২০১৯ | ৫২১

ফকিরহাটে সাইথ বাংলা এগ্রিকালচার এন্ড কর্মাস ব্যাংক এর অর্থায়নে এবং সিএসআর এর আওতায় ১৮শত শীতার্থ দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র স্বরুপ কম্বল বিতরন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে লখপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ইউনিয়নের সকল ওয়ার্ডে শীতবস্ত্র বিতরন করা হয়।

লখপুর গ্রপের ম্যানেজিং ডিরেক্টর ও ইউপি চেয়ারম্যান মোঃ আবুল হোসেন এর সভাপতিত্বে এবং ইউপি সচিব মোঃ মোয়াজ্জেম হুসাইন এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য দেন প্যানেল চেয়ারম্যান মোঃ বজলুর রহমান, ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক এমডি সেলিম রেজা, সহ-সভাপতি আহম্মদ আলী, লখপুর বাজার ব্যাবসায়ী সমিতির সাধারন সম্পাদক ডাঃ মোঃ গোলাম রব্বানী, কোষাধ্য মধুসুধন ঘোষ, সংরতি মহিলা সদস্যা তসলিমা বেগম লতা, খুকুমনি বেগম, শিল্পি বেগম, ইউপি সদস্য ফিরোজ খান, বিলাল হোসেন মিলন, আরিদ হোসেন, মোতালেব মোড়ল, ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ ইকবাল, ছাত্রলীগের সভাপতি জয়ন্ত কুমার দাশ, আ.লীগ নেতা অতিয়ার রহমান, আবু তালেব, খুলনা প্রেসক্লাবের যুগ্ন-সাধারন সম্পাদক আনোয়ারুল ইসলাম কাজল ও ফকিরহাট অনলাইন সাংবাদিক এ্যাসোসিয়েশনের আহবায়ক সাংবাদিক পি কে অলোক প্রমুখ।

পরে লখপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৮শত শীতার্থ দুস্থ ও অসহায়দের মাঝে শীতবস্ত্র স্বরুপ কম্বল বিতরন করা হয়। এসময় শিক্ষক সাংবাদিক মোয়াজ্জেম ইমাম ব্যাবসায়ী সহ সুশীল সমাজের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত