বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীর কর্মকর্তার বাড়িতে দস্যুতা

শরণখোলায় লক্ষাধিক টাকার মালামাল লুট

শরণখোলা প্রতিনিধি

আপডেট : ০৬:১২ পিএম, শুক্রবার, ২৮ ডিসেম্বর ২০১৮ | ৫৫৯

শরণখোলায় বসুন্ধরা সিমেন্টে ফ্যাক্টরীতে কর্মরত শাহে আলম শিকদারের বাড়িতে একদল মুখোশধারী দস্যু হানা দিয়ে লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে। বৃহস্পতিবার রাত একটার দিকে রায়েন্দা ইউনিয়নের উত্তর কদমতলা গ্রামে এ ঘটনা ঘটে।

শাহে আলম নারায়নগঞ্জের মদনগঞ্জ বসুন্ধরা সিমেন্ট ফ্যাক্টরীর প্রশাসনিক বিভাগের অফিস এসিসন্ট্যান্ট পদে চাকরি করেন। এর আগেও গত ১৩ ডিসেম্বর একদল মুখোশধারী তার বাড়িতে হানা দিয়েছিল।

স্ত্রী মাহমুদা বেগম বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, তার স্বামী চাকরির কারনে কর্মস্থলে থাকেন। বড় ছেলে নাইম ওর বাবার কাছে থাকে। বাড়িতে তিনি মেয়ে সাদিয়া (৮) ও ছোট ছেলে নিয়াজকে (৫) নিয়ে থাকেন। রাত একটার দিকে দস্যুরা ঘরের দরজা খুলতে বলে। না খোলায় দরজা ভেঙ্গে মুখোশ পরা ৭-৮ জন দস্যু ঘরে ঢুকে আলমারি ও ট্রাঙ্কের তালা খুলে নগদ ১০ হাজার টাকা, একটি সোনার চেইন, বালা ও কানের দুলসহ লক্ষাধিক টাকার মালাম নিয়ে যায়।

এ ব্যাপারে শাহে আলম শিকদার মোবাইল ফোনে বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান, দস্যুরা বার বার বাড়িতে হানা দেওয়ায় তার স্ত্রী-সন্তান ভীতির মধ্যে রয়েছে। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দেওয়া হবে।
রায়েন্দা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক আসাদুজ্জামান মিলন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, নির্বাচনের এমন সময় এ ধরণের ঘটনা অনাকাঙ্খিত। বিষয়টি খোঁজ নিয়ে দেখা হবে। তাছাড়া, দলের পরিচয়ে কেউ যদি সন্ত্রাসী, চাঁদাবাজি করে তার বিরুদ্ধে ও কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শরণখোলা থানার ওসি দিলীপ কুমার সরকার বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত