সাংবাদিক রুহুল আমীনের ইন্তেকাল:শোক প্রকাশ

মোরেলগঞ্জ প্রতিনিধি

আপডেট : ০২:২৬ পিএম, শুক্রবার, ২১ ডিসেম্বর ২০১৮ | ১৩৫৮

বিজয় টেলিভিশনের বাগেরহাট জেলা প্রতিনিধি কেএম রুহুল আমীন(৪৫) বৃহস্পতিবার রাত ১০টায় খুলনা জোহরা মেমোরিয়াল হাসপাতালে ইন্তেকাল করেছেন(ইন্নাল্লিল্লাহি... রাজিউন)। তিনি দীর্ঘদিন ধরে লিভার সিরোসিস রোগে ভুগছিলেন। সে কাটাবুনিয়া গ্রামের মরহুম সাহেব আলী খানের ছেলে।


শুক্রবার সকাল সাড়ে ১০ টায় রামচন্দ্রপুর ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ১ ছেলে ও স্ত্রী সহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। সাংবাদিক রুহুল আমীনের জানাজায় বিভিন্ন শ্রেনী পেশার মানুষ শরিক হয়ে তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন। ৯০ দশকের দিকে রুহুল আমীন সাংবাদিকতা পেশায় প্রথমে খুলনা থেকে প্রকাশিত দৈনিক জনবার্তা, মোরেলগঞ্জ থেকে প্রকাশিত মোড়েলগঞ্জ বার্তা পত্রিকা, পরবর্তীতে জনতা, স্পন্দন, ভোরের কাগজ, সর্বশেষ বিজয় টেলিভিশনে বাগেরহাট জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

এদিকে সাংবাদিক রুহুল আমীনের মৃত্যুতে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন মোড়েলগঞ্জ প্রেসকাবের সভাপতি মো. জামাল শরীফ, সাধারণ সম্পাদক মশিউর রহমান মাসুম, সহ-সভাপতি গনেশ পাল, সাংবাদিক শামীম আহসান মল্লিক, মুহাম্মদ রফিকুল ইসলাম মাসুম, রাজীব আহসান রাজু, ফজলুল হক খোকন, নজরুল ইসলাম শরীফ, হেমায়েত হোসেন হিমু, এম.পলাশ শরীফসহ কাবের সকল নেতৃবৃন্দ।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত