কাটাখালী হাইওয়ে পুলিশের উদ্যোগে র‌্যালী ও আলোচনা

ফকিরহাট সংবাদদাতা

আপডেট : ১২:৪৫ পিএম, শনিবার, ২৮ অক্টোবর ২০১৭ | ৬০৩

ফকিরহাটের কাটাখালী হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে পুলিশই জনতা,জনতাই পুলিশ এই প্রতিপাদ্য নিয়ে কমিউনিটি পুলিশিং-ডে-২০১৭ উপলে র‌্যালী ও আলোচনা সভা শনিবার সকাল ১০টায় কাটাখালী বাসস্ট্যান্ড চত্তরে অনুষ্ঠিত হয়েছে।

হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) কেএম আজিজুল হক এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা কৃষকলীগের আহবায়ক ও পিলজংগ ইউপি চেয়ারম্যান খান শামীম জামান পলাশ, বিশেষ অতিথি ছিলেন, রুপসা বাগেরহাট বাস মিনিবাস মালিক সমিতি যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ ফরিদ উদ্দিন ও বাগেরহাট জেলা মাইক্রো মালিক সমিতির সাধারন সম্পাদক আলহাজ্ব আব্দুল মাজেদ।


উপ-পুলিশ পরিদর্শক (এসআই) মোঃ জামাল উদ্দিন শেখ এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, এএসআই মোঃ ফরহাদ হোসেন, মোঃ মাহাম্মুদ আলী, এটিএসআই মোঃ জাহাংগীর হোসেন, ইউপি সদস্য সাধন কুমার দে, মোঃ দেলোয়ার হোসেন, শংকর কুমার দত্ত, আব্দুল খালেক খান, মোঃ মোশারেফ হোসেন, শ্রমিকলীগ নেতা ওপিরুদ্দিন অপি,মনিরুজ্জামান মনি, যুবলীগ নেতা সমির কুমার দে নাটু, মোঃ ফারুক হোসেন ও তুহিন হাওলাদার প্রমুখ।

সভায় জঙ্গী, মাদক, অপহরণ, নারী ও শিশু পাচার, বাল্য বিবাহ, ইফটিজিং, শ্রমিক অসন্তোষ এবং সন্ত্রাস বিরোধী বিভিন্ন বিষয়ে বিস্তারিত আলোকপাত করা হয়।

এর আগে বিভিন্ন যানবাহনের মালিক শ্রমিক ও জনতার নেতৃত্বে একটি বিশাল র‌্যালী কাটাখালী বাসস্ট্যান্ড হতে শুরু করে তা টাউন নওয়াপাড়া মোড় ঘুরে আবারও কাটাখালী-তে শেষ হয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত