ফকিরহাটে সন্ত্রাস, জঙ্গিবাদ বিরোধী মানব বন্ধন প্রতিবাদ সভা

ফকিরহাট প্রতিনিধি

আপডেট : ০২:২৪ পিএম, রোববার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ | ৫৩৪

ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে শেখ হাসিনার বাংলায় সন্ত্রাস জঙ্গিবাদে ঠাই নাই, এই প্রতিপাদ্য বিষয় নিয়ে ২০০১সালের ২৩শে সেপ্টেম্বর দনি অঞ্চলের উন্নয়নের রুপকার জননেতা শেখ হেলাল উদ্দীন এমপি-কে হত্যা চেষ্টার প্রতিবাদে ১৭তম সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী দিবস-২০১৮ উপলে প্রতিবাদ সভা ও মানব বন্ধন রবিবার সকাল ১০টায় বেতাগা বাজারে অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি অলিপ কুমার দাশ এর সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতাগা ইউপি চেয়ারম্যান স্বপন দাশ, বিশেষ অতিথি ছিলেন, ইউনিয়ন আ.লীগের সভাপতি দুলাল চন্দ্র দাশ ও সাধারন সম্পাদক মোঃ ইউনুস আলী শেখ।

যুগ্ন-সাধারন সম্পাদক মোঃ নাজমুল হুদার সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ন-আহবায়ক সরদার আব্দুল কাদের, আ.লীগ নেতা আনন্দ কুমার দাশ, ইউনিয়ন যুবলীগের সভাপতি অজয় কুমার বিশ্বাস, ছাত্রলীগের সাধারন সম্পাদক রাতুল কুমার দাশ, শ্রমিকলীগের সাধারন সম্পাদক মাহাবুর রহমান, মহিলা আ.লীগের সভাপতি মোসাঃ নিলুফার ইয়াসমিন ও কৃষকলীগের সাধারন সম্পাদক মোঃ ইনছান উদ্দিন শেখ।

এছাড়াও একই সময়ে উপজেলা সদর শুভদিয়া পিলজংগ বাহিরদিয়া লখপুর মুলঘর ও নলধা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের উদ্যোগে অনুরুপ মানব বন্ধব ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য ২০০১সালের ২৩সেপ্টেম্বর মোল্লাহাট উপজেলার খলিলুর রহমান ডিগ্নি কলেজ মাঠে জনসভায় যোগদান কালে সন্ত্রাসীরা বোমা হামলা চালায়। এসময় শেখ হেলাল উদ্দীন এমপি প্রাণে রা পেলেও ৭জন নেতাকর্মি নিহত ও ১৫জন আহত হন। উক্ত মামলার সঠিক তদন্ত ও দোষীদের বিচারের দাবীতে মানব বন্ধব ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত