বাগেরহাটে জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড ২০১৮ উপলক্ষে মতবিনিময় সভা

আলী আকবর টুটুল

আপডেট : ০৫:০৬ পিএম, মঙ্গলবার, ৪ সেপ্টেম্বর ২০১৮ | ৫৩১

সমাজের তৃণমূল পর্যায়ে আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখায় তরুণ উদ্যোক্তাদের সংগঠন ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড’২০১৮ উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বাগেরহাট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ইয়ং বাংলার আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাস।

ইয়ং বাংলার বাগেরহাট জেলা কো-অডিনেটর ফয়সাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য দেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা আইসিটি) মো. কামরুল ইসলাম, সাংবাদিক আলী আকবর টুটুল, মাসুদুল হক, ইয়ং বাংলার প্রতিনিধি আজমিরী রহমান, নকীব বায়জিত প্রমুখ।

আয়োজকরা জানান, সমাজের পিছিয়ে পড়া মানুষদের উন্নয়নে কাজ করে যাওয়া বিভিন্ন সংগঠনকে অবহিত করা হচ্ছে। এরমধ্যে সমাজ উন্নয়ন, খেলাধুলা ও সাংস্কৃতিক উন্নয়নসহ বিভিন্ন ক্যাটাগরিতে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত বাগেরহাট সদর, শরনখোলা, মোংলা ও মোল্লাহাট উপজেলার বেসরকারী উন্নয়ন সংগঠনগুলো অনলাইন ও অফলাইনে আবেদন করতে পারবেন । যাছাই-বাছাই শেষে সিআরআই’র তরুণদের প্ল্যাটফর্ম ইয়াং বাংলা তরুণ উদ্যোক্তাদের হাতে পুরস্কার তুলে দেবেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত