মোরেলগঞ্জে মেধাবী শিক্ষার্থীদের বৃত্তি প্রদান

মেহেদী হাসান লিপন

আপডেট : ০২:৫০ পিএম, রোববার, ২ সেপ্টেম্বর ২০১৮ | ৪৯৩

মোরেলগঞ্জ-শরণখোলা উপজেলার মেধাবী শিক্ষার্থীদের মাঝে শনিবার বিকেলে বৃত্তি প্রদান করা হয়েছে। বেসরকারি সংস্থা রুপান্তরের শিশু সুরক্ষা প্রকল্পের আওতায় মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এ উপবৃত্তির টাকা প্রদান করেন।


এ প্রকল্পের আওতায় এলাকার অতিদরিদ্র, অসহায়,এতিম ও বঞ্চিত শিশুদের নিয়ে গঠিত কিশোর-কিশোরী কাবের সদস্যদের গ্রুপভিত্তিক এ বৃত্তি প্রদান করা হয়। এ কাবের আওতায় মোরেলগঞ্জ উপজেলার ৫ জন ও শরণখোলার ১ জনকে ১৫ হাজার টাকা করে ৯০ হাজার টাকার প্রদান করা হয়। এসময় রুপান্তর প্রকল্প সহকারী শরিফুল বাশার ও সুপার ভাইজার আলমগীর হোসেন মিরু উপস্থিত ছিলেন।


একই দিনে রুপান্তরের সহযোগীতায় বাল্য বিবাহ ,ইভটিজিং, মাদকদ্রব্য সহ সামাজিক ব্যাধি প্রতিরোধে বনগ্রাম ইউনিয়নে সামাজিক সুরক্ষা কমিটির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বনগ্রাম ইউনিয়ন পরিষদের আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান। ইউনিয়ন পরিষদ সভাকক্ষে ইউপি চেয়ারম্যান রিপন চন্দ্র দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিটেটর নূরজাহান খাতুন।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত