হজ্বে গিয়ে ৮দিন ধরে নিখোঁজ মোংলার আজিজার

মামুন আহম্মেদ

আপডেট : ০৬:৩৭ পিএম, সোমবার, ২৭ আগস্ট ২০১৮ | ৫৮০

পবিত্র হজ্ব পালনে সৌদি আরবে গিয়ে বাগেরহাটের মোংলা উপজেলার মিঠাখালী গ্রামের মোঃ আজিজার রহমান গোলদার নামে এক ব্যক্তি ৮ দিন ধরে নিঁেখাজ রয়েছে বলে তার স্বজনেরা জানিয়েছেন। গত ২০ আগষ্ট থেকে তিনি নিখোঁজ রয়েছেন বলে তার জামাতা শাহ আলম শিপন বাগেরহাট টুয়েন্টি ফোরকে জানান।


নিখোজ আজিজারের পরিবারের সদস্যরা জানান, গত ২০ আগষ্ট রাতে মিনা থেকে মোঃ আজিজার রহমান গোলদার হারিয়ে যান। ওই দিনের পর তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেলে তার সফর সঙ্গী অন্য হাজীদের সাথে কথা বলে জানতে পারেন মিনায় অবস্থানের সময় আজিজার রহমান বাথ রুমে যাওয়ার কথা বলে আর ফিরে আসেননি। দু’দিন ধরে অনেক খোঁজাখুঁজির পর না পাওয়ায় সফর সঙ্গী অন্য হাজীরা মক্কায় চলে যান বলেও পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।


আজিজারের জামাতা শিপন বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, এখন পর্যন্ত তার শ্বশুরের কোন হদিস না পাওয়ায় তাদের পরিবারের অন্য সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েছেন। তিনি বেঁচে আছেন কিনা, তাও বলতে পারছেন না তারা। ৭৫ বছর বয়সী আজিজার রহমান গোলদার বাংলাদেশ থেকে খুলনার “লিমা ট্রাভেলস এজেন্সির” মাধ্যমে গত ১৪ আগষ্ট পবিত্র হজ্ব পালনে সৌদি আরবে যান বলে জানা গেছে।


এদিকে লিমা ট্রাভেল এজেন্সি’র ব্যবস্থাপক (ম্যানেজার) বিএম আফির বাগেরহাট টুয়েন্টি ফোরকে বলেন, “নিখোঁজ আজিজার রহমানকে এখনো খোঁজা হচ্ছে। তার ব্যাপারে আমরা ইতোমধ্যে বাংলাদেশ ও সৌদি আরবে হজ্ব ট্রাভেলসে জানিয়েছি”।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
  • নির্বাচিত